অভিনেতা দেবকে দেখে আনন্দে পাগল কলেজের ছাত্রীরা, জড়িয়ে ধরে চু-মুই দিয়ে ফেললেন এক সুন্দরী ছাত্রী, তু’মুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ভারত হোক বা বাংলাদেশ সকল জায়গাতেই রয়েছে তার ভক্তের সংখ্যা । এবং ছেলে তুলনায় মেয়ের ভক্তসংখ্যা তার অধিক পরিমাণে এমনটা বলা যেতেই পারে । অবশ্য হওয়ার কথা কারণ তার স্বভাব আচরণ কথা বলার ধরণ প্রতিনিয়ত আ-কৃষ্ট করে চলে প্রতিটি মহিলাকে যুবতীদেরকে বলুন তো আমি এই মুহূর্তে কোন অভিনেতা কথা বলতে চলেছি একদমই ঠিক ধরেছেন আমি বাংলার অভিনয়জগতে একজন জনপ্রিয় অভিনেতা দীপক অধিকারী কথা বলতে চলেছি ।দীপক অধিকারীর অভিনয় জগতে অভিষেক ঘটে ‘অগ্নিশপথ’ সিনেমার মাধ্যমে । কিন্তু সেই সিনেমাটির জনপ্রিয়তা ফেলতে পারেনি ।

কিন্তু তারপরে প্রেমের কাহিনী আই লাভ ইউ মন মানেনা একাধিক ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা বাড়িয়ে তুলেছে এই অভিনেতা । তবে ২০১৩ সালে চাঁদের পাহাড় সিনেমা টি তার উল্লেখযোগ্য একটি কাজ । আর তারপর থেকেই জনপ্রিয় তাতে কেউ তাকে আটকে রাখতে পারেনি । অভিনয় জগতে পাশাপাশি তিনি একজন সাংসদ। তাই রাজনৈতিক জগতে রয়েছে তার জনপ্রিয়তা । এহেন এমন কোনো মানুষ নেই যার পাশে দাঁড়ায়নি দীপক অধিকারী তাইতো বিভিন্ন নেতা-মন্ত্রীদের উপর খুব রাগ অভিমান থাকলেও দীপক অধিকারীর উপর কারও কোন দিন কোন রাগ জন্মায় নি ।

কিন্তু তিনি যে এই বাংলার হাজার হাজার যুবতীর প্রাণ সম্পদ তেমনটা নতুন করে বলার অপেক্ষা রাখেনা । বাংলার ক্রাশ হিসেবে পরিচিতি পেয়েছে সম্প্রতি দীপক অধিকারী । কিন্তু ভারতবর্ষের বাইরে বাংলাদেশ এমনভাবে যে থাকতে পারে তা অনুরাগীরা সংখ্যা সেটা হয়তো কল্পনা করতে পারিনি তার প্রেমিকার রুক্মিণী মৈত্রও ম তাইতো হঠাৎ করে প্রকাশ্যে ঘটে গেল এই ধরনের ঘটনা । যদিও তিনি ব্যাপারটিকে খুব সাধারন হিসেবে নিয়েছিলেন তিনি । কিন্তু অনেকেই এই ধরনের ঘটনাকে কেন্দ্র করে শুরু করেছে মি-ম বা ক-টুক্তি ।

সম্প্রতি বাংলাদেশে একটি উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দীপক অধিকারী এবং রুক্মিণী মৈত্র । হাজার হাজার যুবতীরা তাকে ঘিরে ধরে রয়েছে । বাস্তব জীবনেও তিনি ততটাই হাসিখুশি যতটা অভিনয়জগতে দেখানো হয় । তাই তাদের সাথে সেলফি তুলতে কথা বলতে এমন কি আ-লিঙ্গন করতে ই-তস্ত-ত বো-ধ করেননি তিনি । কিন্তু সেই ভিড়ের মাঝখানে থেকে হঠাৎ করে এক যুবতী তাকে সরাসরি চু-ম্বন করতে চেষ্টা করেন ।এই ঘটনাটি হাস্যকর পরিবেশ সৃষ্টি হলেও সাধারণ ভাবে ম্যানেজ করেছে সেই মুহূর্তে দীপক অধিকারী ।ইতিমধ্যে এক লাখেরও বেশি মানুষ দেখে ফেলেছে । এসেছে অনেক লাইক এবং শেয়ারের সংখ্যা ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button