জিৎ-শুভশ্রীর রো-ম্যান্স দেখে রেগে গেলেন অঙ্কুশ, দেখুন অঙ্কুশ কেমন করলেন জিৎ কে, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এবার জিৎ ও শুভশ্রী কে একসাথে রোমান্স করতে দেখে রেগে গেল অঙ্কুশ হাজরা । একদমই ঠিক শুনেছেন কারণ সম্প্রতি ডান্স বাংলা ডান্সের মঞ্চে জিৎ এবং শুভশ্রী গাঙ্গুলী একসাথে নাচের ছলে রোমান্স করছিল আর সেটা দেখে রীতিমতো উ-ত্তপ্ত হ-য়ে গে-ল অঙ্কুশ হাজরা । সৃষ্টি হল এক বি-তর্কে পরিস্থিতি। বাংলার অভিনয় জগত একসময় হা-রিয়ে যেতে শুরু করেছিল । সেই সময় বাংলার অভিনয় জগত কে সবার সামনে তুলে ধরেছিল যে দুজন অভিনেতা তাদের মধ্যে অন্যতম একজন হলেন জিৎ এবং অপরজন হলেন দীপক অধিকারী ।

বিভিন্ন দুর্ধর্ষ ছবির মাধ্যমে তিনি অভিনয় করে দর্শকদের মন জয় করেছে তার পাশাপাশি বাংলার অভিনয় জগতে জনপ্রিয়তা আবার ফিরিয়ে এনেছে ।তাই তো এই টলিউড ইন্ডাস্ট্রিতে তিনি এখন বস । অপরদিকে শুভশ্রী গাঙ্গুলীর কথা নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখেনা । ছোটবেলা থেকেই যথেষ্ট রকম কড়া নিয়মের মধ্যে বড় হলেও নিজের স্বপ্ন পূরণ তিনি করতে পেরেছেন এবং স্বপ্ন পূরণের জন্য কলকাতাতে পাড়ি দিয়েছিলেন তিনি । তারপর দাঁতে দাঁ-ত চি-পে সং-গ্রাম ল-ড়াই চলে তার লক্ষ্য পূরণের জন্য ।

অবশেষে তিনি তার লক্ষ্য পূরণ করতে পেরেছেন । হয়ে উঠতে পেরেছেন এই বাংলার একজন হাসিখুশি মিষ্টি অভিনেত্রী। পরিচালক রাজ চক্রবর্তীর সাথে বিয়ে হবার হওয়ার পর থেকে চর্চার অন্যতম মূল কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে শুভশ্রী গাঙ্গুলী ।এবার সেই শুভশ্রী গাঙ্গুলী এবং জিৎ কে দেখা গেল ডান্স বাংলা ডান্সের মঞ্চে নাচ করতে । সম্প্রতি অভিনয় জগতের পাশাপাশি অভিনেতা জিৎ শুভশ্রী গাঙ্গুলী বলিউডের অভিনেতা গোবিন্দ এবং অঙ্কুশ হাজরা কে ডান্স বাংলা ডান্সের রিয়েলিটি শোতে যুক্ত থাকতে দেখা যাচ্ছে ।

গোবিন্দা জিৎ এবং শুভশ্রী গাঙ্গুলী বিচারকের আসনে রয়েছে এবং অঙ্কুশ হাজরা রয়েছে সঞ্চালকের আসলে । সেদিন হঠাৎ করে মজার ছলে স্টেজ এর মধ্যে প্রকাশ্যে জিৎ শুভশ্রী গাঙ্গুলী কে জড়িয়ে ধরে নাচতে শুরু করে । শুরু হয় তাদের মধ্যবর্তী রোমান্স । কিন্তু সেটি দেখতে না পেরে উত্তপ্ত হয়ে গেলেন অঙ্কুশ হাজরা ।যদিও সম্পূর্ণ ঘটনাটি একটি মজার ছলে ।আদতে বা বাস্তবে কেউ রেগে যায় নি । শুধুমাত্র ক্যামেরার সামনে অভিনয় করার জন্য এ ধরনের অভিনয় তারা করেছে । ইতিমধ্যে তাদের সেই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায় । ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র ।এসেছে অনেকখানি মন্তব্য ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button