প্রকাশ্যে অন্য মেয়ের দিকে নজর পড়ল অঙ্কুশের, দেখে রেগে লাল ঐন্দ্রিলা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-এবার ঐন্দ্রিলা সেন কে ছেড়ে নতুন প্রেমে মজলেন অঙ্কুশ হাজরা । ব্যস্ত হয়ে পড়লেন তিনি অন্যের সাথে । একদমই ঠিক শুনেছেন গত ১০ বছর ধরে অঙ্কুশ এবং গোটা টলিউড ইন্ডাস্ট্রি অভিনয় জগতের সাথে যুক্ত রয়েছে । একজন ধারাবাহিক জগতের জনপ্রিয় অভিনেত্রী ।অন্যজন সিনেমা জগতের জনপ্রিয় অভিনেতা । কেল্লাফতে সিনেমা মাধ্যমে অঙ্কুশের পদার্পণ ঘটে অভিনয় জগতে । অপরদিকে একটি জনপ্রিয় ধারাবাহিক এর মাধ্যমে জয়লাভ ঘটে ঐন্দ্রিলার ।

কিন্তু তাদের সম্পর্ক বহু আগে থেকেই । এমনকি দুজন একই জেলার বাসিন্দা অর্থাৎ দুজনই পূর্ব বর্ধমান জেলার বাসিন্দা । সম্প্রতি অঙ্কুশ হাজরা কে এবং ঐন্দ্রিলা সেন কে একসাথে ম্যাজিক নামক একটি সিনেমাতে অভিনয় করতে দেখা গেছে । তাদের সে অভিনয় দক্ষতা দেখে মন্ত্রমুগ্ধ হয়েছেন নেট নাগরিকরা। যার ফলে সিনেমাটি ব্লকবাস্টার রয়েছে এমনটা বলা যেতেই পারে তার পাশাপাশি আগামী দিনে নতুন বেশ কয়েকটি ছবিতে তাদেরকে একসাথে কাজ করতে দেখা যাবে বলে জানা যাচ্ছে ।

কিন্তু জল্পনা বেড়েছে অন্য জায়গাতে। সম্প্রতি অঙ্কুশ হাজরা কে এবং বিক্রম চট্টোপাধ্যায় কে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের সঞ্চালন করতে। পরস্পরের দুজন ভালো বন্ধু হলেও মাঝেমধ্যে কিছু মজার ঘটনা মঞ্চ এ শেয়ার করে থাকেন তারা। ঠিক তেমনই ছিল সেদিন । এক প্রতিযোগীর হাত ধরে তাকে নিয়ে মঞ্চে ঘুরে বেড়াচ্ছেন অঙ্কুশ হাজরা যদিও বিক্রম চট্টোপাধ্যায় ব্যাপারটিকে বুঝতে পেরে তাকে পাশে টেনে নিয়ে আসে কিন্তু অঙ্কুশ হাজরা কিছুতেই ছাড়তে নারাজ এবং সেই ঘটনাটি নিয়ে শুরু হয়েছে জল্পনা ।অনেকে মনে করছেন তাহলে আবার নতুন করে প্রেমে পড়লেন প্রতিযোগীর । এবার ছেড়ে দিতে চাইছেন তিনি ? কিন্তু বাস্তবে ঘটনা টা আলাদা । শুধুমাত্র মজার ছলে তৈরি করার ভিডিও। ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছে অনেকে । এসেছে প্রচুর মন্তব্য ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button