“নুসরাতকে আদালতে গিয়ে বলতে হবে আমার সঙ্গে ও কোন সম্পর্ক রাখতে চায় না!” – বিস্ফোরক নিখিল জৈন! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- নতুন করে গল্পের মোর দেখা দিয়েছে। বেশ কিছুদিন আগে খবরের শিরোনাম দখল করেছিল এই তারকা দম্পতি। ব্যক্তিগত জীবনের কোলাহল নিয়ে । শোনা যাচ্ছিল নুসরাত জাহান এবং নিখিল জৈন এর সাথে পরস্পরের বি-চ্ছেদ হতে চলেছে । কিন্তু কেন । তার কারণ হিসেবে এসেছিল একাধিক অভিযোগ এমনটা শোনা যাচ্ছিল যে নুসরাত জাহান অ-ন্তঃস্ব-ত্তা এবং এই সন্তানের বাবা নিখিল জৈন নয় যার ফলে সন্দেহের তীর উঠেছিল অভিনেতা যশ দাশগুপ্তর উপর । কারণ দীর্ঘ ছয় মাস ধরে নুসরাত জাহান এবং যশ দাশগুপ্ত একইসাথে একই ফ্ল্যাটে থাকত ।

গল্পের নতুন মোড় আসে প্রথমবারের জন্য যখন নুসরাত জাহান বলেন যে তার সাথে নিখিলের কোন বিয়ে হয়নি । সামাজিক মাধ্যমে বিয়ে হল আইনগতভাবে কোন বিয়ে হয়নি । তারা শুধু ‘লিভ ইন’ এ থাকতে । তাই আ-ইনগতভাবে বি-চ্ছেদের কোন প্রশ্ন ওঠেনা । এর পাশাপাশি নুসরাত জাহান এটাও বলেছিলেন যে তাদের বিয়ে তুরস্কে হয়েছিল যেটা ভারতে অবৈধ । এই ঘটনার পর থেকে নতুনভাবে আরো জল্পনা বাড়তে থাকে । তার পাশাপাশি নুসরাত জাহান এর দিকে আসতে থাকে প্রতিনিয়ত কটাক্ষ। তবে এবার নিখিল জৈন মুখ খুললেন।

নিখিল জৈন এক সংবাদমাধ্যমকে বলেছিলেন যে যেদিন থেকে আমি বুঝেছিলাম নুসরাত আমার সাথে থাকতে না চেয়ে অন্য কারো সাথে থাকতে চাইছে সেদিন আমি আলিপুর আদালতে মামলা করেছিল । সেই মামলা দ্বিতীয় শুনানি আগামী মঙ্গলবার। কিন্তু সেই শুনানিতে উপস্থিত থাকতে পারবে না এমনটা তিনি জানিয়েছেন । তিনি সংবাদমাধ্যমকে বলেছেন যে ‘‘এখন আমি খুবই ব্যস্ত। কলকাতায় নেই। বারাণসীতে আছি। সামনে পুজো আসছে। কাজ ছাড়া কিছু ভাবতে পারছি না।’’

আদালতে উপস্থিত থাকা কতটা যুক্তিযুক্ত সেটা একমাত্র সময় বলবে তার পাশাপাশি নুসরাত জাহান এই অবস্থাতে আদালতে উপস্থিত থাকবে কিনা সে ব্যাপারে রয়েছে ঘোর সন্দেহ । তবে না থাকাটাই প্রবণতা বেশি । এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন যে , ‘‘আজ আমার প্রতিনিধি ওখানে থাকবে। আমার উপস্থিতির প্রয়োজন পড়বে না। নুসরতকে আদালতে গিয়ে বলতে হবে, আমার সঙ্গে ও আর কোনও সম্পর্ক রাখতে চায় না।’’ আপাতত তিনি কাজের জন্য বারানিসিতে আছেন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button