গাড়ির ভিতরে গাড়ি চালাতে চালাতেই খালি গলায় দারুণ জনপ্রিয় হিন্দি গান গাইলেন মিঠাই সিরিয়ালের সিদ্ধার্থ, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগে বড় পর্দার পাশাপাশি ছোটপর্দার ধারাবাহিকগুলো কিন্তু জনপ্রিয়তার নিরিখে ধীরে ধীরে তুঙ্গে পৌঁছেছেন । যেহেতু এই সমস্ত ধারাবাহিকে সংসার এবং সমাজের যাবতীয় খুঁটিনাটি বিষয় গুলোকে নিখুঁত ভাবে তুলে ধরা হবে তাই প্রত্যেক দর্শকের মন জয় করতে পারছে ধারাবাহিকগুলো । কিন্তু আপনি জানলে অবাক হবেন মাত্র দুই সপ্তাহের মধ্যেই যে ধারাবাহিকটি অন্যান্য ধারাবাহিক গু-লি কে পিছনে ফেলে জনপ্রিয়তার নিরিখে পৌঁছেছিল ধারাবাহিকের নাম হলো মিঠাই যা আপনারা প্রত্যেকে জানেন ।

মিঠাই ধারাবাহিকে এই কারণে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে প্রতিনিয়ত কারণ এখানে একান্নবর্তী পরিবারের বাস্তব চিত্র এঁকে নিপুন ভাবে তুলে ধরা হয়েছে । খুঁটিনাটি যাবতীয় যা সমস্ত বিষয়গু-লি থেকে থাকে সমস্ত কিছুকে নিখুঁত ভাবে তুলে ধরা হয়েছে এই ধারাবাহিকের মাধ্যমে তাই জনপ্রিয়তার প্রতিনিয়ত বেড়েই চলেছে । একজন গ্রামের সহজ সাদাসিদে মেয়ের শহরের একটি বড় লোক বাড়িতে বিয়ে হওয়ার পর গল্প দেখানো হয়েছে । মিঠাই মিষ্টি তৈরি করতে পারে ভালো করে ।

এবং সেই মিষ্টি জাদু বলেই কুপোকাত তার শ্বশুরবাড়ির লোকেরা । তাই তো শ্বশুরবাড়ি থেকে গেছে সে ধীরে ধীরে প্রিয় হয়ে উঠেছে বিশেষ করে দাদুর কাছে । মিঠাই বিয়ে করেছে সিদ্ধার্থকে অর্থাৎ যার অভিনয় জগতে সিদ্ধার্থ কে । কিন্তু প্রশ্ন থাকছে এই সিদ্ধার্ত যার আসল নাম অদ্রিজা রায় সে বাস্তবে কেমন । সিরিয়াল বা ধারাবাহিক জগতে দেখানোর মত নাকি মুখ গোমরা নাকি খোলামেলা মে-জাজে । তার চিত্র ফুটে উঠল সম্প্রতি এই ভিডিওর মাধ্যমে। আপনারা জানলে হয়তো অবাক হবেন যে এই অদৃজ অর্থাৎ ধারাবাহিকে সিদ্ধার্ত কিন্তু গান করতে যথেষ্ট বেশি ভালোবাসেন ।

যেকোনো পরিস্থিতিতে তিনি গান গান । তাইন্সেদিন গাড়ি চালাতে চালাতে মনের আনন্দে করছিলেন জনপ্রিয় একটি হিন্দি গান তার পাশাপাশি আপনি জানলে অবাক হবেন যে তার একটি বাংলা গানের ব্যান্ড রয়েছে । অর্থাৎ তিনি যে গানে পারদর্শী সে কথা ইতিমধ্যে হয়তো আপনারা বুঝতে পেরেছেন । এমনকি ধারাবাহিকে তার কণ্ঠে যে সমস্ত গানগু-লি দেখা নয় সেগুলো সব নিজে গেয়েছেন তিনি । তার লংড্রাইভে যাবার সময় গানের ভিডিওটি ক্যামেরাবন্দি করেছেন মিঠাই ধারাবাহিকের রাতুল । ইতিমধ্যে ভিডিওটি নজর কে-ড়েছে সকল অনুরাগীদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button