“নুসরত আমাকে ব্যবহার করে ছেড়ে দিল”,- একরাশ ঘৃ’ণা নিয়ে সাংবাদিকদের বললেন নুসরতের স্বামী নিখিল, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- নুসরাত এর পর এবার নিখিল জা-রি করল বিজ্ঞপ্তি । তুলে ধরল বি-স্ফোরক ম-ন্তব্য । সম্পর্কের এই ওঠা পরা শুরু করেছে নুসরাত-জাহান-এর-জীবন এ । ২০১৯ সালে ব্যবসায়ী নিখিল জৈন কে বিবাহ করেন নুসরাত জাহান । তারপর থেকে বেশ ভালই চলছিল তাদের সময় । কিন্তু এস এস কলকাতা নামক সিনেমাটি করার সময় যশ সেনগুপ্ত সাথে প্রেমে জড়িয়ে পড়ে নুসরাত জাহান । তারপর থেকে ক্রমশ ঘনিষ্ঠ হতে থাকে তাদের সম্পর্ক । এবং সোশ্যাল মিডিয়াতেও ধীরে ধীরে প্রকাশিত হতে থাকে তাদের সম্পর্কের কথা ।

সেই অর্থে নিখিল নুসরাত জাহানকে ডি-ভোর্সের কথা জানিয়েছিল । কিন্তু এরই মাঝে বি-স্ফোরণ ঘটনা প্রকাশ করেছিলেন নুসরাত । কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট শেয়ার করে জানান যে তিনি অ-ন্তঃস-ত্ত্বা । আর তারপর থেকে সোশ্যাল মিডিয়াতে বেড়েছিল জ-ল্পনা । এমনকি প্রকাশ্যে এসে নিখিল জানান যে তিনি অবাক এ ঘটনা শুনে বলেন এই সন্তান অন্তত তার নয়। এরপর থেকে নুসরাত জাহান এর চরিত্র নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। একের পর এক নি-ন্দার ঝ-ড় ব-য়ে যে-তে শুরু করে তার উপর ।

তাই বাধ্য হয়ে একপ্রকার নুসরাত জাহান একটি বড় বিজ্ঞপ্তি জা-রি করেছে তার নিজস্ব সোশ্যাল মিডিয়াতে । সেখানে তিনি তুলে ধরেছিলেন তাদের ব্যক্তিগত জীবনে একাধিক স-মস্যার কথা । এমন কিছু কথা যা হয়তো তার অনুরাগীরা জানতেন না । তাই তিনি তুলে ধরলেন সেটি । সেখানে তিনি বলেন যে তাদের বিয়ে হয়েছিল তুরস্ক তে এবং সেই বিয়েতে কোন রেজিস্ট্রেশন হয়নি ।অর্থাৎ আ-ইনসম্মত বিবাহ তাদের হয়নি । তুরস্কের বিবাহ ভারতে অ-বৈধ । নুসরাত জাহান নিখিলকে বিয়ে নয় বরং তার সাথে ‘লিভ ইন’ করতেন । যেখানে সম্পর্ক শুরু হয়নি সেখানে বি-চ্ছেদ হবে কেমনভাবে ।

তবে একা নুসরাত জাহান না এবং নুসরাত জাহান এর পরিপ্রেক্ষিতে পাল্টা প্রতিক্রিয়া দিল নিখিল জৈন । এবং জারি করলেন একটি বড় বিজ্ঞপ্তি । বিজ্ঞপ্তিতে তিনি জানান এমন অনেকগু-লি কথা যেগুলো হয়তো কোনদিন তিনি প্রকাশ্যে আনতে চাইতেন না ।কিন্তু পরিস্থিতি বাধ্য করল সেটি । সেই বিজ্ঞপ্তিতে তিনি লিখেছেন যে নুসরাত জাহান বাড়ি বা ফ্ল্যাট কেনার জন্য লিখিলে কাছ থেকে কিছু টাকা পয়সা ধার চেয়ে ছিল এবং বেশ বড় এমাউন্টের টাকা তার পরিবারের অ্যাকাউন্ট থেকে নুসরাতকে দিয়েছিলেন ।

এবং যদিও পরবর্তী সময়ে কিছুটা মিটিয়ে দিয়েছেন কিন্তু সম্পূর্ণ এখনো পর্যন্ত মেটানো হয়নি । এর পাশাপাশি নিখিল জৈন জানিয়েছে যে হঠাৎ করে ২০২০ ৫ ই নভেম্বর নুসরাত জাহান তার থেকে সমস্ত জিনিসপত্র নিয়ে বালিগঞ্জে নিজের ফ্ল্যাটে চলে যায় । পরবর্তী সময়ে নিখিল এর থেকে তার জরুরি এটিএম কার্ড চাওয়া হয় যা নিখিল নাকি তাকে পাঠিয়ে দিয়েছিল । তারপর থেকে তারা একসাথে থাকেনা। তিনি এটাও বলেন যে তার পরিবার তাকে মেয়ের মতন দেখত । তবে যে সমস্ত অ-ভিযো-গগুলি নুসরাত জাহান প্রকাশ্যে নিয়ে আসে সেগুলো সম্পূর্ণ ভি-ত্তিহী-ন এবং শুনে আমার খুব খা-রাপ লাগছে । আমাকে প্র-তারণা ক-রেছে। বুকভরা ক-ষ্ট নিয়ে মনটা জানালেন নিখিল জৈন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button