বাবা দিবসে শশুর ও নিজের বাবাকে নিয়ে লাইভে এসে আবেগে ভা’সলেন শুভশ্রী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা প্রতিনিয়ত মা কে নিয়ে আবেগে ভাসি । বিভিন্ন ধরনের সামাজিক মাধ্যমে পোস্ট শেয়ার করে থাকি আ-বেগপ্র-বন হয়ে । কিন্তু কখনই বাবার কথা কেউ তেমন ভাবে বলে না । একটি সন্তানকে এই সমাজে মানুষের মত মানুষ করে বড় করে তুলতে একজন মায়ের পাশাপাশি বাবার অবদান সমতুল্য । মা যদি বাড়ির ভেতরে পৃথিবী হয় তাহলে বাড়ির বাইরে পৃথিবী হলো বাবা । রোদ ঝ-ড় জল সব কিছু মাথায় নিয়ে অ-ক্লান্ত প-রিশ্রম করে টাকা উপার্জন করে তারা শুধুমাত্র নিজের সন্তানের মুখের দিকে তাকিয়ে ।

কিন্তু সেই বাবাকে নিয়ে আমরা তেমন কোনো উচ্চবাচ্য করতে দেখিনা। ছেড়া চটি পড়ে অফিসে যাবেন তবু ভাল কিন্তু ছেলেমেয়েদের জন্য নতুন জুতো নিয়ে আসবে অফিস থেকে ফেরার পথে । পুজোতে একটা কম জামা প্যান্ট কিনবে তবু ভালো কিন্তু ছেলে মেয়েদের পছন্দের জামা প্যান্ট কিনে দেবে যিনি তিনি আর কেউ নয় বরং এই সমাজের অর্থাৎ এই পু-রুষতা-ত্রিক সমাজের পথপ্রদর্শক বাবা । বাবা মানে একটা বিশাল বড় বটবৃক্ষ ।

যার তলাতে থাকি আমরা । জীবনের যে উ-ত্তপ্ত কঠিন বাস্তব সেটা আমরা তখনই অনুভব করতে পারব যখন আমাদের আশেপাশে বাবা থাকবে না । এবার সেই বাবাকে নিয়ে আ-বেগপ্র-বণ হয়ে পড়লেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী । কারণ গতকাল পেরিয়ে গেছে পিতৃ দিবস । সম্প্রতি শুভশ্রী গাঙ্গুলী তার ইনস্টাগ্রামে দুইটি ছবি শেয়ার করেছেন । সেখানে দেখা যাচ্ছে যে তার নিজের বাবা তার সন্তানকে কোলে নিয়ে রয়েছে এবং তার শ্বশুর মশাই অর্থাৎ রাজ চক্রবর্তীর বাবাকে জড়িয়ে ধরে তিনি ছবি তুলেছেন ।

যদি রাজ চক্রবর্তীর বাবা আর জীবিত নেই । কিন্তু তবুও তাকে স্মরণ করে পিতৃ দিবসের শুভেচ্ছা জানিয়েছে অভিনেত্রী । আ-বেগপ্র-বণ পোস্ট শেয়ার হয়েছে অনেকখানি এসেছে প্রচুর মন্তব্য ।বলতেই পারেন মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সেই ছবিখানি এবং সেই ছবি দেখে আপনি বুঝতে পারবেন যে শ্বশুরমশাই এবং নিজের বাবার মধ্যে কোনো রকম কোনো পার্থক্য করতে শেখেনি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button