বাড়ির পাচিলের ওপরে ভাম বিড়াল ও ছোট বিড়ালের মধ্যে তু-মুল ল-ড়া’ই, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- কখনো কখনো কোন কোন ল-ড়াই এতটাই হাস্যকর এবং আদর মাখা হয়ে ওঠে যে সেই সমস্ত ঘটনা গু-লি প্রকাশ্যে উঠে আসার পর ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয় । তার পাশাপাশি আমরা এটাও জানি যে বর্তমান যুগে আমাদেরকে সেই সমস্ত ঘটনা চোখের সামনে তুলে ধরতে সাহায্য করে সোশ্যাল মিডিয়াতে । যেহেতু এখানে হাসি-কান্না রাগ অভিমান সমস্ত কিছু এক ছাদের তলায় পাওয়া যায় বলে প্রতিদিনই জনপ্রিয় হয়ে উঠছে এটি।

এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এর আগে বিভিন্ন ধরনের লড়াই দেখে থাকবো । যেমন গ-ভীর জ-ঙ্গলের সা-প কিংবা নেউলের ল-ড়াই । তার পাশাপাশি হাতির ল-ড়াই এমনকি রে-গে যা-ওয়ার দুইটি মহিষের ল-ড়ায় দেখেছি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । কিন্তু এবার যাদের মধ্যে ল-ড়াই দেখা গেল তাদের লড়াই সাধারণত খুব কম দেখা যায় এবং তারা হল বিড়াল ।

ঠিকই ধরেছেন দুটি বিড়াল নিজেদের মধ্যে ল-ড়াই করছে এবং সেই মুহূর্তকে ক্যামেরাব-ন্দি করে শেয়ার করা হয়েছে নেট মাধ্যমে । যার ফলে ভাইরাল হয়েছে সেই ভিডিওটি মুহূর্তের মধ্যে । সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে একটি পাঁচিলের মধ্যে বড় একটি বিড়াল লড়াই করছে ছোট একটি বিড়ালের সাথে । এবং এই লড়াইয়ে রীতিমত অ-বাক করে তুলেছে সেখানকার আশেপাশের মানুষজন দেরকে ।

কিন্তু ভিডিওটি যখন শেয়ার করা হয়েছে তখন তার ব্যাকগ্রাউন্ড এর যোগ করে দেওয়া হয়েছে হাস্যকর কিছু মন্তব্য । যার ফলে সেই ভিডিওটি আরও হাস্যকর এ পরিণত হয়েছে । ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছে অনেক । এসেছে প্রচুর মন্তব্য । তার পাশাপাশি নিজেদেরকে আনন্দ দেওয়ার জন্য এবং অপরকে আনন্দিত করার জন্য অনেকেই শেয়ার করেছে নিজেদের টাইমলাইনে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button