পরনে শাড়ি- ব্লাউজ, খোলা চুল, জনপ্রিয় “নয়া রে নয়া” গানে নদীর ধারে উ-দ্দা’ম নাচ সুন্দরী যুবতীর, তু-মুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আপনার মধ্যে যদি কোন কারনে কোন প্রতিভা থেকে থাকে তাহলে সেটি একদিন সবার সামনে উঠে আসবে এবং আপনিও জনপ্রিয় হয়ে উঠবেন । এই ঘটনার প্রমাণ আমরা এর আগেও বহুবার পেয়েছি এবং আগামী দিনে আরও বেশি মাত্রায় পাব সেটা আর বলার অপেক্ষা রাখে না ।কারণ যত দিন যাচ্ছে ততই বেড়ে চলেছে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা । প্রসঙ্গত উল্লেখ্য নিজের প্রতিভাকে সবার সামনে তুলে ধরার অভিনব মাধ্যম হচ্ছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ।

আপনি নিজের প্রতিভাকে দেশ বিদেশের মানুষের কাছে পৌঁছে দিতে পারেন মুহূর্তের মধ্যে । আমাদের দেশে বিভিন্ন ধরনের প্রতিভাবান ব্যক্তিরা বসবাস করে । কেউ ভালো নাচ করে কেউ ভালো গান করেন কেউ ভালো হবার হাসির ঘটনা বলতে পারে । এবং প্রত্যেকেই নিজের প্রতিভার মাধ্যমে সামনের সারিতে আসার চেষ্টা করে ।তাদের সে চেষ্টা সফল করার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়া ।

শুধুমাত্র সামাজিক বা রাজনৈতিক ঘটনা নয় । তার পাশাপাশি নিজের প্রতিভাকে তুলে ধরা যায় বিশ্ব দরবারে । আগেরকার যুগের মানুষরা প্রচারের অ-ভাবে হারিয়ে যেত । কিন্তু এখন মানুষ সবার সামনে উঠে আসছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । তাছাড়া এখন কিছু কি ছেলে মেয়েদের মধ্যে ট্রেন্ডিং গানে খোলামেলা নাচ করা একটা ফ্যাশনে পরিণত হয়েছে । এর মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠছে প্রতিনিয়ত । সম্প্রতি ইউটিউব একটি ভিডিও প্রকাশিত হয়েছে ।

যদিও এই গানের সাথে এর আগে অনেক যুবতী নৃত্য পরিবেশন করেছে। কিন্তু সবার থেকে এই যুবতী নাচ কিছুটা হলেও আলাদা । ভিডিওতে দেখা যাচ্ছে একটি যুবতী একটি শাড়ি পড়ে বাড়ির ছাদের মধ্যে বাংলাদেশের জনপ্রিয় গান নয়া দমন এর সাথে কোমর দুলিয়েছেন । শা-ড়ির ফাঁ-ক দিয়ে মাঝেমধ্যে দে-খা মি-লছে শ-রীরের কি-ছু অং-শ যা থেকে ছ-ড়িয়েছে উ-ষ্ণতার চ-রম প-র্যায় । এবং তরুণ প্রজন্মের বুকে ঝ-ড় তু-লতে যথেষ্ট । এই ভিডিওটি দেখে ফেলেছে অনেক । এসেছে প্রচুর মন্তব্য । তার পাশাপাশি এই গানের সাথে নৃত্য পরিবেশন করার আগ্রহ প্রকাশ করেছে অনেকে কমেন্ট সেকশনে র মধ্যে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button