হঠাৎ গরুর খামারে ঢুকে গেল বড় লাল কো’ব’রা, একে একে প্রত্যেকটা গরুকে শেষ করল সে, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা আমাদের এই ব্যস্ততম জীবনে মাঝে কখনো কখনো এমন কিছু ধরনের ঘটনা দেখে থাকি যেগু-লি আমাদেরকে অ-বাক করে তোলে । এবং সেই সমস্ত ঘটনা কোন মানুষকে নিয়ে হতে পারে কোন স্থানকে নিয়ে হতে পারে এমনকি প-শু-পাখি জ-ন্তু-জা-নোয়ার দেরকে নিয়োগ হতে পারে । ঠিক তেমনি আজকের এই প্রতিবেদন আপনাদের সামনে তুলে ধরতে চলেছি এমন একটি ঘটনা যে ঘটনাটি দেখার জন্য বা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকে অনেকেই ।

আসুন দেখে নেব সেই ঘটনা বিস্তারিত হবে। জ-ঙ্গলের বি-ষাক্ত সাপ যদি কোন কারণে আপনার বাড়িতে এসে উপস্থিত হয় তাহলে অতি অবশ্যই আপনি ভ-য় পেয়ে যাবেন সেই সা-পকে দেখে । এমনটা খুব স্বাভাবিক । কিন্তু আমাদের আশেপাশে এমন অনেক মানুষ রয়েছে যারা এদেরকে ইচ্ছাকৃতভাবে জ-ঙ্গল থেকে সা-পকে নিয়ে এনে বাড়িতে লালন পালন করে বড় করে তোলে । প্রতিদিন মানুষের মতন তাদেরকে নির্দিষ্ট সময়ে খাবার দাবার দেয় এবং যত্ন করে ।

বৈজ্ঞানিকভাবে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা হয় সাপের উপর সেই সংক্রান্ত বিষয় গু-লির জন্য এই ধরনের কাজকর্ম করে থাকে অনেকে । এবং সেই ঘটনা থেকে একটি ঘটনা চিত্র ফুটে উঠেছে অ-বাক করেছে সকলকে। সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখানো হচ্ছে যে একটি বড় কাঁচের কন্টেনার এর মধ্যে রাখা রয়েছে বিষাক্ত একটি কোবরা সাপ কে ।

এবং তার মধ্যে ছেড়ে দেওয়া হয়েছে কাল রঙের ছোট্ট একটি ইন্দুরের বাচ্চাকে ম সেই বাচ্চা কে সা-পের খাদ্য হিসেবে সেখানে ছেড়ে দেয়া হয়েছে এমনটি ভিডিও দেখলে বুঝতে পারবেন । সেই ছোট্ট ঘর থেকে যখন সা-পটি বেরিয়ে আসে তখন সে দেখতে পায় যে তার সামনে রয়েছে একটি ছোট্ট ইদুরের বাচ্চা । তখন সেই সাপটি ইদুরের বাচ্চা কে আ-ক্রমণ করার চেষ্টা করে । কিন্তু বারবার বিফলে যায় । অবশেষে খুব শান্ত ভাবে আ-ক্র-মণ করতে পারে । এবং ইতিমধ্যে সে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে । ছড়িয়ে পড়েছে সর্বত্র এসেছে প্রচুর মন্তব্য ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button