স্বামীর প-র’কী’য়া নিয়ে বিতর্কের মাঝেই সুখবর দিলেন কাঞ্চনের স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়, বিতর্ক তুঙ্গে!

নিজস্ব প্রতিবেদন :-এই মুহূর্তে খবরের শিরোনামে দখল করে রয়েছে পিংকি ব্যানার্জি কাঞ্চন মল্লিক এবংশ্রীময়ী চট্টরাজের ত্রিকোণ প্রেমের সম্পর্ক । কিন্তু সমস্ত রকম গ্লানি বিতর্ক এবং আক্ষেপ কে দূরে রেখে আবার পুনরায় নিজের কাজে মন দিলেন পিংকি ব্যানার্জি । দিলেন সকলের উদ্দেশ্যে সুখবর । অভিনয় যাত্রা শুরু করেছিলেন তিনি মূলত ধারাবাহিক জগতের মাধ্যম দিয়ে এবং প্রতিটি চরিত্রকে তিনি এত সুন্দর ভাবে ফুটিয়ে তুলতে পারেন যে সেই সমস্ত ধারাবাহিকে পিংকি চরিত্র প্রশংসিত সকলের কাছে ।।তাই আবার নিজের সেই পুরনো ধারাবাহিক জগতে ফিরতে চলেছেন পিংকি ব্যানার্জি।

এতদিন ধরে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক পরিমাণে কাদা ছোড়াছুড়ি হলো যার ফলে তারও ভাবমূর্তির কিছুটা অবনতি ঘটেছে । কিন্তু তিনি মনে করেন যে যা কিছু আমার নয় সেটি আমি জোর করে পেতে পারি না । তাই নিজের ছেলে এবং ক্যারিয়ারকে নিয়ে অগোছালো জীবনকে সুন্দরভাবে গুছিয়ে নিতে প্রস্তুত পিংকি ব্যানার্জি । ছোট্ট ছোট্ট পায়ে সাফল্যের সিঁড়িতে এগিয়ে যেতে চান তিনি । তাই পুরনো গ্লানি বিতর্ক বা না পাওয়ার আক্ষেপ কে মনে না করে শরীরের মধ্যে যাবতীয় নেগেটিভিটি কে দূরে সরিয়ে আগামী সাফল্যের দিকে হাত বাড়িয়েছেন পিংকি ব্যানার্জি । তাইতো পুনরায় ফিরছেন আবার অভিনয় জগতে বলাবাহুল্য ধারাবাহিক জগতে ।।

বেশ কিছুদিন আগে হয়েছে মুক্তি পাওয়ার টু লাভ সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছিল পিংকি ব্যানার্জিকে । তার অভিনীত চরিত্র ব্যাপক পরিমাণে প্রশংসিত হয়েছিল দর্শকদের কাছে ।।অর্জুন দত্তের পরিচালিত এই ছবিটি সাফল্য হয়েছিল প্রচুর পরিমাণে । তবে এবার বড় পর্দায় নয় বরং পুনরায় ফিরে যেতে চলেছেন ধারাবাহিক জগতে । তিনি যাবতীয় সমস্ত বিতর্ক ছিল সেগুলো নিয়ে আর কোনো রকম কোনো তর্ক বিতর্ক মাথা ঘামাতে চান না তিনি । এমনটাই জানিয়েছেন এক বিশেষ সংবাদমাধ্যমকে ।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button