৭৫ বছরের বৃদ্ধা শুভশ্রীর প্রশংসায় পঞ্চমুখ গোটা টলিউড থেকে নেটিজেনরা!

নিজস্ব প্রতিবেদন:- টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শুভশ্রী গাঙ্গুলী। বিগত কয়েক বছর ধরে এই নিত্যনতুন লুকের মাধ্যমে দর্শকদের অবাক করে আসছেন এই নায়িকা। যদিও মা হওয়ার পরে বেশ কয়েক বছর অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন শুভশ্রী। তবে বর্তমানে আবারও নিজের স্বাভাবিক ছন্দে ফিরেছেন শুভশ্রী।

চলতি বছরেই পরপর দুটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে তার। এই দুটি চলচ্চিত্র হলো ধর্মযুদ্ধ আর বিসমিল্লাহ। যদিও বক্স অফিসে খুব একটা নাম অর্জন করতে পারেনি এই দুই ছবি। এদিকে পুজোর প্রাক্কালেই মুক্তি পেতে চলেছে শুভশ্রী আর পরমব্রত অভিনীত ‘বৌদি ক্যান্টিন’।

এরই মাঝে দর্শকদের একেবারে নতুন চমক দিয়ে দিলেন নায়িকা। সম্প্রতি হইচই প্ল্যাটফর্মের তরফ থেকে ওয়েব সিরিজের কিছু পোস্টার শেয়ার করা হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে একটি ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন শুভশ্রী। কিন্তু সেখানে তার ফার্স্ট লুক দেখেই রীতিমতো আপ্লুত নেটিজেনরা। যে পোস্টারটি শেয়ার করা হয়েছে হইচই এর তরফ থেকে সেখানে দেখা যাচ্ছে এক পঁচাত্তর বছর বয়সী বৃদ্ধার চরিত্রে অভিনয় করেছেন শুভশ্রী। ছবিতে তার চরিত্রের নাম ইন্দু। ওয়েব সিরিজের নাম ইন্দুবালা ভাতের হোটেল। দেখে বোঝাই যাচ্ছে না তিনি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

মেকআপের এমন মহিমা, যা শুভশ্রীকে মুহূর্তেই সুন্দরী অভিনেত্রী থেকে বানিয়ে দিয়েছেন একেবারে ৭৫ বছর বয়সী বৃদ্ধা। তার মাথা জুড়ে সম্পূর্ণ কোকড়ানো সাদা চুল, গায়ের কুঁচকে যাওয়ার চামড়া সবকিছুই যেন নিখুঁত বয়স বৃদ্ধির লক্ষণ। এই ফাস্ট লুক শেয়ার হওয়ার পরে টলিউড ইন্ডাস্ট্রির প্রায় সকল সেলিব্রিটিরাই শুভশ্রীর প্রশংসায় পঞ্চমুখ হয়ে পড়েছেন। অনেকেই শুভশ্রীকে শুভেচ্ছা জানিয়েছেন তার এই প্রথম ওয়েব সিরিজের জন্য। শুভশ্রীর এই নতুন লুক দেখে প্রশংসা করেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী থেকে শুরু করে অন্যান্য অনেকে। মিমি আর শুভশ্রীর রসায়ন কমবেশি সকলেরই জানা।

শুভশ্রীর আগে মিমির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন রাজ চক্রবর্তী। তবে বিভিন্ন কারণে তাদের সেই সম্পর্ক পরিণতি পায়নি। কিন্তু তা সত্ত্বেও ইউভানের জন্মের পরে শুভেচ্ছা বার্তা উপহার পাঠিয়েছিলেন মিমি। এবারে ইন্দুবালা ভাতের হোটেলের লুক দেখার পর আবারো একবার শুভশ্রীর প্রশংসায় পঞ্চমুখ হলেন মিমি চক্রবর্তী। কমেন্ট বক্সে মিমি লিখেছেন দারুন। অন্যদিকে অনিন্দিতা বাসু থেকে শুরু করে অঙ্কুশ হাজরা, দেবলীনা কুমার, রিতাভরী চক্রবর্তী থেকে শুরু করে অনেকেই কিন্তু নানান ধরনের কমেন্ট করেছেন শুভশ্রীর এই পোস্টে।

দেখেই বোঝা যাচ্ছে সাধারণ মানুষের পাশাপাশি শুভশ্রীর এই নতুন চেষ্টা বেশ পছন্দ করেছে টলিউড। প্রসঙ্গত দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় খুব শীঘ্রই মুক্তি পাবে ইন্দুবালা ভাতের হোটেল। ইতিমধ্যেই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ওয়েব সিরিজের পোস্টার। পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি,কল্লোল লাহিড়ীর লেখা উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’ থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হচ্ছে এই নতুন সিরিজ। আগস্টের শেষ থেকে শুরু হয়েছে শ্যুটিং। তরুণী ইন্দুকে কেন্দ্র করেই গাঁথা হয়েছে এই সিরিজের গল্প।

এই সিরিজটি পরিচালনা করছেন দেবালয় ভট্টাচার্য। শুভশ্রী তাঁর ওটিটি অভিষেক নিয়ে উচ্ছ্বসিত। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে তিনি জানান,“সিরিজে আমার চরিত্রের অনেকগুলি স্তর রয়েছে। যার ফলে চ্যালেঞ্জও অনেক বেশি। এজন্যেই আমার মনে হয়েছে অভিষেকের জন্য এই সিরিজটিই শ্রেষ্ঠ। ইন্দুবালা জটিল, অনুপ্রেরণামূলক এবং শক্তিশালী একটা চরিত্র। সত্যি বলতে আমি কিছুটা নার্ভাস এবং একই সঙ্গে দারুণ উৎসাহিত”।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button