বাবার সাথে দুষ্টুমিতে মেতেছে পূজার ছেলে কৃষিব, অভিনেত্রী পূজার ছেলের দুষ্টু মিষ্টি ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়!

নিজস্ব প্রতিবেদন :- একসময় বাংলার অভিনয় জগতে জনপ্রিয়তা সৃষ্টি করেছিল অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের । কিন্তু সে জনপ্রিয়তাকে তিনি বেশিদিন ধরে রাখতে পারেনি । তাই পাড়ি দিয়েছেন অন্য জগতে । অর্থাৎ হিন্দি ভোজপুরি তামিল ইত্যাদি ভাষার ছবিতে তাকে এখন স্বাবলম্বী চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাকে । সেই পূজা বন্দ্যোপাধ্যায় কিছুদিন আগে মা হয়েছেন ।

ছোট্ট একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন এবং পুত্র সন্তানের নাম কৃষি ব । বাংলার অভিনয়জগতে ও তার অনেকখানি অবদান রয়েছে । একেবারে অবদান শূন্য এমনটা কিন্তু বলা যেতে পারে না । এর পাশাপাশি অভিনেত্রী কাজের সূত্রে কুনাল ভার্মা সাথে পরিচয় হয়। এবং তাদের মধ্যে সম্পর্ক ঘনিষ্ঠ হয় তারপর প্রেমে পরিণত হয় । সেই প্রেমকে পরিণতি দিয়েছে তারা বিয়ের মাধ্যমে তাদের সেই বিয়ের ঘটনা আমরা জানতে পেরেছিলাম সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ।

এমনিতেও সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে থাকে অভিনেত্রী নিজে । মাঝেমধ্যেই এখন ছেলেকে নিয়ে নানান ধরনের খুনসুটি ভিডিও শেয়ার করেন তিনি সোশ্যাল মাধ্যমে তবে এবার মা নয় বরং দেখা গেল বাবাকে। সম্প্রতি কুনাল ভার্মা ছেলেকে নিয়ে দু-ষ্টুমিতে মজেছেন এবং তার সেই ভিডিও তিনি তুলে ধরেছেন সোশ্যাল মাধ্যমে প্রত্যেকের সামনে ।

সেখানে দেখা যাচ্ছে যে বাবার বুকের উপর ভর দিয়ে উপরে ওঠার চেষ্টা করছে ছোট্ট পুত্র সন্তান । কিন্তু সে ব্যর্থ হচ্ছে বারবার । এমনকি মাঝখানের উল্টে পড়ে গেল খাটের মধ্যে । সমস্ত কিছু ঘটনা কুনাল ভার্মা তার ফোনে সেলফি ক্যামেরা মাধ্যমে রেকর্ড করে রেখেছেন । পরবর্তী ক্ষেত্রে সেই সমস্ত ভিডিওগুলি ছড়িয়ে পড়েছে সর্বত্র ।এসেছে অনেক মন্তব্য । কারণ ভিডিওগুলো প্রচুর ভাইরাল হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button