বাংলার ছেলে প্রাঞ্জল বিশ্বাসের সঙ্গে দুর্দান্ত সুরে গান গাইলেন মিঠুন চক্রবর্তী, রইলো সেই ভিডিও

নিজস্ব প্রতিবেদন :একদিন হারিয়ে যাওয়া সাইকেল খুঁজতে খুঁজতে এক ফকির বাবার সাথে আলাপ হয় তাঁর। সেই ফকিরবাবাই ওর হাতে তুলে দেয় দোতারা।আর সেটাই এখন সবসময়ের সঙ্গী। জীবনদর্শনের এমন পাঠ সে পেয়েছে যে বড় হয়ে ‘ফকির’ হওয়ার স্বপ্নই দেখে এই ছেলেটি।তার গান শুনে হারিয়ে যান সকলেই। হ্যাঁ, কথা হচ্ছে প্রাঞ্জল বিশ্বাসের সম্পর্কে।

প্রতিভাকে গোটা দেশের সামনে নিয়ে আসার ক্ষেত্রে রিয়্যালিটি,শোগুলির জুরি মেলা ভার। বহু বছর ধরে সেই কাজটাই করে চলেছে সুপার স্টার সিঙ্গার। বর্তমানে চলছে এই শোয়ের দ্বিতীয় সিজন। প্রত্যেক এপিসোডে থাকে প্রচুর গল্প ও আনন্দ। জনপ্রিয় সোনি চ্যানেলের এই গানের রিয়্যালিটা শোয়ে বিচারকের আসনে রয়েছেন অলকা ইয়াগনিক, হিমেশ রেশমিয়ার মতো সঙ্গীতের মহারথীরা।সেই রিয়ালিটি শোয়ের‌ই একজন প্রতিযোগী প্রাঞ্জল বিশ্বাস।

পশ্চিমবঙ্গের প্রত্যন্ত গ্রাম থেকে উঠে আসা এক বাচ্চা ছেলে সে। আর বর্তমানে ইন্ডিয়ান আইডলের মঞ্চ মাতাচ্ছে সে। ‘ইয়ে বন্ধন তো প্যার কা বন্ধন হ্যায়’, ‘রাই জাগো রাই’ প্রভৃতি বাংলা-হিন্দি গানে সে মন জয় করছে বিচারকদের। ভাষা যেন তার কাছে কোনো প্রতিবন্ধকতাই নয়।

তার গান শুনে মহাগুরু মিঠুন চক্রবর্তী পর্যন্ত কেঁদে ফেলেন। বাংলার ছেলে বাংলার হয়ে মুম্বাইয়ে লড়াই করছে সুরে সুরে, সমগ্র বঙ্গবাসীর প্রার্থনা আর আশীর্বাদ সঙ্গে রয়েছে তাঁর।

Leave a Comment