জি বাংলার এক সদস্যের প্রেমে পড়েছেন মিঠাই!, অবশেষে ফাঁস হলো অভিনেত্রী সৌমীতৃষার গোপন কান্ড! শুনে অবাক অনুরাগীরা

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ সময় ধরেই দর্শকদের মনে জায়গা দখল করে রেখেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। প্রথম থেকেই এই ধারাবাহিক যেন একটা আলাদা গল্প দর্শকদের সামনে নিয়ে এসে হাজির হয়েছে বলা যায়। এই ধারাবাহিকে একজন মিষ্টির কারিগরের গল্প দেখানো হয়েছে যার নাম মিঠাই। প্রাণোচ্ছল মিঠাই এর বিয়ে হয় মনোহরা অর্থাৎ মোদক পরিবারে।

প্রসঙ্গত উল্লেখ্য মিঠাই ধারাবাহিকে হল্লা পার্টির যেমন একটি গুরুত্ব আছে, তেমনি গুরুত্ব আছে মিঠাই ও সিদ্ধার্থর রসায়ন। সিদ্ধার্থ এমন‌ই একটা মানুষ যে বিয়ে ইত্যাদি রিচুয়্যালসে একেবারেই বিশ্বাস করে না। স্বাভাবিকভাবেই এমন একটা মানুষের সঙ্গে ভালোবাসা আর সংসার মিঠাইয়ের জন্য ছিল অনেকটা চ্যালেঞ্জের মতন।। তবে সেই চ্যালেঞ্জ কে কিন্তু খুব ভালোভাবেই গ্রহণ করে আমাদের মিঠাই।

পরবর্তীতে দেখা যায় বিভিন্ন ঘটনাক্রমের মধ্যে দিয়ে মিঠাইয়ের উপর দুর্বল হয়ে পড়ে সিদ্ধার্থ। সে বিশ্বাস রাখে তার পরিবারের মধ্যে একমাত্র মিঠাই আছে যে সবটা সামলে রাখতে পারবে। স্ত্রীর প্রতি স্বামীর মনে এই বিশ্বাসটা ধারাবাইকে একটা আলাদা জায়গা দখল করে নিয়েছে। যদিও বিগত বেশ কিছুদিন ধরেই কিন্তু এই ধারাবাহিকের টিআরপি কিছুটা নিম্নমুখী।

সত্যি কথা বলতে ধারাবাহিকের বর্তমান ট্র্যাক সম্পূর্ণরূপে পছন্দ হচ্ছে না দর্শকদের। পাশাপাশি গৌরী এলো এবং গাটছড়ার মতন ধারাবাহিক কিছুটা হলেও টিআরপি কেড়ে নিয়েছে। মাঝখানে তো মিঠাই বন্ধ হয়ে যাওয়ার গুজব ও শোনা গিয়েছিল। যদিও এই প্রসঙ্গে ধারাবাহিকের প্রযোজক জানান যে তার কাছে কোন রকমের খবর নেই। মিঠাই ধারাবাহিকের মাধ্যমেই দর্শকদের কাছে অত্যন্ত কাছের হয়ে উঠেছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু আর অভিনেতা আদৃত রায়।

সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত অ্যাক্টিভ সৌমি। প্রায় সময় নিজের নানান ধরনের ছবি শেয়ার করে থাকেন তিনি নেট মাধ্যমে। যেমন সম্প্রতি জি বাংলার একটি অ্যাওয়ার্ড হাতে নিয়ে ছবি শেয়ার করেছেন নায়িকা। আর এই ছবি শেয়ার করা মাত্রই বেশকিছু মজাদার মন্তব্যের মুখোমুখি হয়েছেন তিনি। প্রসঙ্গত সম্প্রতি জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড হাতে নিয়ে চ্যানেলের জন্মদিনের দিন একটি ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছিলেন, “happy birthday my valentine”। আর তাতেই ঘটে বিপত্তি।

নেটিজেনদের একাংশ এই ছবিতে কিন্তু বিভিন্ন মজাদার মন্তব্য করতে থাকেন। যেমন জনৈক এক ব্যাক্তি লেখেন,“আচ্ছা সৌমিতৃষা কি জি বাংলার সঙ্গে প্রেম করছে?? সৌমিতৃষার Valentine কি জি বাংলা/জি বাংলার কোনো সদস্য?? না মানে জি বাংলার জন্মদিনের দিন সৌমিতৃষা জি বাংলাকে উইশ করে ক্যাপশনে লিখলো যে ‘ happy birthday my valentine!’ তাই বললাম”..।

এছাড়াও অনেকেই কিন্তু অভিনেত্রীর শেয়ার করা এই ছবিতে বেশ নানান ধরনের কমেন্ট করেছেন। মিঠাইকে পছন্দ হয়ে থাকলে অবশ্যই একবার তার প্রোফাইলে গিয়ে এই ছবিটি দেখে নিতে ভুলবেন না। প্রতিবেদনটি ভালো লাগলে অবশ্যই শেয়ার করে নিতে পারেন।

Leave a Comment