পথচলতি রাস্তা দিয়ে যাচ্ছে বড় কিং কো-বরা, জীবনের ঝুঁ-কি নিয়ে তাকে ধরলেন যুবক, ঘটলো বি-পত্তি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- মাঝেমধ্যে আমরা মানুষ এর এমন কিছু সাহসিকতার পরিচয় পেয়ে থাকি যা আমাদেরকে অ-বাক করে তোলে । এবং সাহস কোথা থেকে পাওয়া যায় তা হয়তো অনেকেরই অজানা । কিন্তু মনের ইচ্ছা শ-ক্তির জন্য বা সাহস এর জন্য অসাধ্য সাধন করে ফেলে কিছু কিছু মানুষ ।যেমনটা দেখা গেল এই ভিডিওর মাধ্যমে । কারণ এই ভিডিওতে যে ঘটনাটি দেখানো হয়েছে সেটার জন্য দরকার পড়বে অধিক পরিমাণে সাহসের ।

সা-পের কথা শুনলে আমরা রীতিমত ভ-য় পায় । যেহেতু স-রীসৃপ এই প্রা-ণীর দে-হে থাকে বিপুল মাত্র বি-ষ তাই আমরা রীতিমতো এর থেকে দশ হাত দূরে থাকার চেষ্টা করে থাককি । সা-পের এক ছো-বলে থ-মকে যে-তে পা-রে জী-বনযাত্রা । আগেকার যুগে যদি এমন ঘটনা প্রায়ই ঘটতো দেখা যেত গ্রামেগঞ্জে । কিন্তু বর্তমান প্রজন্মের যত উন্নত হয়েছে ততোই বেড়েছে ও-ষুধ এবং চি-কিৎসা । সে ক্ষেত্রে কমে এসেছে সা-পে কা-মড়ে মৃ-ত্যুর সং-খ্যা ।

কখনো কখনো ব-নাঞ্চ-লের কিছু প-শুপাখি বা জ-ন্তু-জা-নোয়ার প্রকাশ্যে লোকাল এর মধ্যে চলে আসে । এবং সৃষ্টি করে আ-তঙ্ক । এর ঘটনার প্রমাণ আমরা বহুবার পেয়েছি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । আমরা দেখেছি যে গ-ভীর জ-ঙ্গল থেকে দা-মাল হা-তির তা-ণ্ডব চালিয়েছে গ্রামে বা জ-ঙ্গল থেকে বেরিয়ে প্রকাশ্যে রাস্তার মধ্যে শুয়ে থাকতে দেখা গেছে চি-তাবা-ঘের । তবে এই ঘটনা কোন হাতি বা বাঘ কে নিয়ে নয় । বরং একটি পাইথন সা-পকে নি-য়ে । সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে একটি লোকালে মস্ত বড় পা-ইথন সা-প দেখা দিয়েছে ।

এবং এলাকাবাসীর আ-ত-ঙ্কের মধ্যে রয়েছে। যে কোন কারণে যে কোন সময় বড় বি-পদ ঘটে যেতে পারে বা সা-পের কা-মড়ে মৃ-ত্যু ঘ-টতে পা-রে যে কারোর । কিন্তু সেই জায়গাতে দাঁড়িয়ে হঠাৎ এক ব্যক্তি এসে পরিচয় দিলেন তার নিজের সাহসিকতার । ভিডিওতে দেখা যাচ্ছে তিনি কোনো রকম কোনো ভ-য় ছাড়া সা-পের কাছে এসে উপস্থিত হয় এবং এক বারেই অর্থাৎ প্রথমবারের চেষ্টাতেই সা-পের মু-খ ধ-রে নে-য় । হাতের মাধ্যমে সাপের গলা চেপে রাখার জন্য সেই সাপটি রীতিমতো কা-বু হ-য়ে প-ড়ে । যার ফলে আ-ক্রমণ করার ক্ষ-মতা হা-রিয়ে যায় । এরপর সেই সা-পটিকে রাস্তায় টা-নতে টা-নতে নি-য়ে চ-লে যায় ওই যুবক । ভিডিওটি ভাইরাল হয়েছে সাইবার দুনিয়াতে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button