বাড়ির ড্রয়িং রুমে পরিবারের সঙ্গে খেলায় ব্যাস্ত ছোট্ট ইউভান, রইলো সেই ভিডিও

নিজস্ব প্রতিবেদন : বর্তমান সময়ে দাঁড়িয়ে টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি বলতে আমাদের প্রথমেই যাদের কথা মাথায় আসে তারা হলেন শুভশ্রী গাঙ্গুলী এবং পরিচালক রাজ চক্রবর্তী। বিগত প্রায় বেশকিছু সময় ধরেই তাদের ছেলে ইউভানের জন্মের পর থেকে সংবাদ শিরোনামে রয়েছেন তারা। এই তারকা দম্পতির শেয়ার করা যে কোনো ছবি বা ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ায়।

বিশেষ করে তাদের ছেলে ইউভান যেন সোশ্যাল মিডিয়ার সেনসেশন হিসেবেই বেশি পরিচিত। এত ছোট বয়সেই তাদের ছেলের নামে ফেসবুক পেজ থেকে শুরু করে ইনস্টাগ্রাম একাউন্ট সমস্ত কিছুই তৈরি হয়ে গিয়েছে। ফলোয়ার সংখ্যাও কম নয় এই তারকা দম্পতির। ঠিক এই ফলোয়ার সংখ্যার দৌলতেই সম্প্রতি কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে উঠেছিল রাজ এবং শুভশ্রীর সুইজারল্যান্ড ভ্রমণের বিশেষ কিছু ছবি।

ছেলে ইউভানের জন্মদিন পালন করতেই সুইজারল্যান্ড উড়ে গিয়েছিলেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী। সেখান থেকেই ক্রমাগত একের পর এক ফটো শেয়ার করেছিলেন তারকা দম্পতি। কোন ফটোতে রাজ এবং শুভশ্রীকে খুনসুটি করতে দেখা যাচ্ছে আবার কোন ফটোতে ছেলে ইউভানকে সঙ্গে করে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন তারা। সম্প্রতি আবারো রাজশ্রী জুটির পুত্র ইউভানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে।

ভাইরাল সেই ভিডিওটি দেখে রীতিমতো অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। ভিডিওতে দেখা যাচ্ছে বাড়ির ড্রয়িং রুমে বসে ঠাকুমা অর্থাৎ রাজ চক্রবর্তীর মায়ের সঙ্গে জমিয়ে খুনসুটি করে যাচ্ছে ছোট্ট ইউভান। কিছুদিন আগেই নিজের প্রথম বিদেশ ভ্রমণ শেষ করে দেশে ফিরে এসেছে সে। কিন্তু শিশু মনতো আর স্থির থাকতে চায় না। তাই আবারও জমিয়ে খুনসুটি আর দুষ্টুমি করতে লেগেছে শুভশ্রীর প্রিয় ইউভান।

নেট মাধ্যমে তার ভিডিওটি ভাইরাল হতে না হতেই প্রায় বহু সংখ্যক দর্শক এটিকে দেখে নিয়েছেন এবং লাইক করেছেন।। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিও দেখে নিতে পারেন এবং পছন্দ হলে অবশ্যই শেয়ার করে নেবেন। প্রসঙ্গত লকডাউন চলাকালীন মা হয়েছিলেন- শুভশ্রী গাঙ্গুলী। মা হওয়ার পরেই নিজেকে অভিনয়ের জগৎ থেকে অনেকটাই গুটিয়ে নিয়েছিলেন এই জনপ্রিয় নায়িকা।

প্রধানত ছেলেকে লালন-পালন করার উদ্দেশ্যে এই সিদ্ধান্ত নিয়েছিলেন শুভশ্রী। তবে এখন ধীরে ধীরে বড় হয়ে উঠতে শুরু করেছে ইউভান। তাই আবারও স্বাভাবিক ছন্দে কাজ করতে শুরু করেছেন নায়িকা। চলতি বছরেই পরপর তার তিনটি ছবি মুক্তি পেয়েছে। যদিও বিভিন্ন কারণের জন্য এই সমস্ত ছবিগুলি বক্স অফিসে খুব একটা সাফল্য লাভ করতে পারেনি।। তবে সম্প্রতি কিছু দিন আগেই হইচই প্ল্যাটফর্মের একটি ওয়েব সিরিজে ডেবিউ করেছেন শুভশ্রী গাঙ্গুলী।

এখানে ইন্দুবালা ভাতের হোটেল নামের একটি জনপ্রিয় গল্পের মুখ্য চরিত্রে অভিনয় করছেন শুভশ্রী। দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় এই ওয়েব সিরিজের ফাস্ট পোস্টার ভাইরাল হয়ে উঠেছিল যেখানে নায়িকার লুক দেখে রীতিমতো অবাক হয়ে গিয়েছিলেন সকলে।। ছবিতে তাকে পঁচাত্তর বছর বয়সী বৃদ্ধার মতন দেখাচ্ছিল মেকাপের কারণে। আপাতত এই ওয়েব সিরিজের মুক্তির অপেক্ষায় রয়েছেন অনুরাগীদের সকলেই।

Back to top button