পরনে স্লি’পলেস লাল ব্লাউজ ও শাড়ি, ছাদের ওপরে জনপ্রিয় হিন্দি গানে উ-দ্দা’ম নাচ রাশি সিরিয়ালের গীতশ্রীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বছর পাঁচেক আগে জনপ্রিয় একটি ধারাবাহিকের নাম হচ্ছে রাশি । রাশি ধারাবাহিকের মুখ্য চরিত্রে কথা নিশ্চয়ই আপনাদের মনে আছে । যার সুন্দর হাসি এবং অভিনয় দক্ষতা সেইসময় জয় করেছিল আমাদের মনকে । যদিও রাশির সম্প্রচার অনেকদিন হলো বন্ধ হয়ে গেছে তবুও এখনো পর্যন্ত রাশি মনে থেকে গেছে প্রতিটি দর্শকের। ভালো নাম গীতশ্রী রায় । তবে পরবর্তীতে দেবীপক্ষ নামে একটি ধারাবাহিকের সাথে যুক্ত হয় । এবং তারপর একটি লম্বা ছুটি । আর তার মধ্যে তিনি নিজেকে সাজিয়ে যথেষ্ট সুন্দরভাবে।

রাশির গীতশ্রী রায় আর বর্তমান যুগে গীতশ্রী রায় মধ্যে আকাশ-পাতাল তফাৎ। সেখানে দেখানো হতো ধারাবাহিকের রাশি শুধুমাত্র শাড়ি এবং সালোয়ার-কামিজ পড়ত । কিন্তু সম্প্রতি আমরা দেখতে পাচ্ছি গিতশ্রি তার পোশাক-আশাকে যথেষ্ট পরিবর্তন এসেছে। কখনো কখনো আবার স্লি-ভলেস দেখা যাচ্ছে তাকে তার পাশাপাশি সোশ্যাল মিডিয়ার যথেষ্ট পরিমাণে সক্রিয় এবং সচেতন তার অনুগামীদের প্রতি । তাই মাঝেমধ্যে এমন ধরনের ভিডিও এবং ছবি শেয়ার করে থাকেন যা রীতিমতো উ-ষ্ণতায় মুহূর্তের মধ্যে । ঠিক তেমনি ঘটল আরো একবার ।

রাশি এবং দেবীপক্ষ ধারাবাহিক থেকে ছুটি নেওয়ার পর তেমনভাবে আ-ত্মাকে ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায়নি তবে বেশ কয়েকটি ছবিতে ছোট ছোট চরিত্রে অভিনয় করতে দেখা গেছে গীতশ্রী রায় কে যা অত্যন্ত প্রশংসনীয় প্রতিনিয়ত মিডিয়াতে বেড়ে চলেছে তার ভক্তসংখ্যা তার অনুরাগ সোশ্যাল মিডিয়াতে নেহাতই কম নয় মাঝেমধ্যে ওঠে তবে এই পারফরম্যান্সের পর তিনি আবার যে আলোচনার কেন্দ্রবিন্দুতে যেমনটা আগে থেকে বলা যেতে পারে ।

সম্প্রতি অভিনেত্রী তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করছেন যেখানে তাকে দেখা যাচ্ছে গারো নীল রঙের একটি শাড়ি পরা অবস্থাতে । সাথে রয়েছে লাল রংয়ের স্লি-ভলেস ব্লা-উজ এবং জনপ্রিয় হিন্দি ফেস টুপে সাম গানের সাথে বাড়ির ছাদের মধ্যেই তিনি নৃত্য পরিবেশন করেছেন । এই গানটি এখন ইনস্টাগ্রামের ট্রেন্ডিং চলছেন এবং অভিনেত্রী ট্রেন্ডিং এ গা ভাসিয়েছেন এমনটা বলা যেতেই পারে । বাড়ির ছাদের মধ্যে এই নাচটি পরিবেশন করে তিনি শেয়ার করেছেন তার অনুরাগীদের সাথে । যার ফলে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সেটি । সৃষ্টি করেছে এক ঝ-ড়ের পরিবেশ । ইতিমধ্যে সেই ভিডিওটি দেখে ফেলেছে অনেক এসেছে অনেক মন্তব্য ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button