পুকুরে নেমে জাল দিয়ে দারুণ কায়দায় প্রচুর জ্যান্ত মাছ ধরলেন যুবতী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-আপনারা যদি কোনদিন গ্রামে গিয়ে থাকেন বা গ্রামে গঞ্জে দৃশ্যকে ভালো রকম ভাবে লক্ষ্য করে থাকেন তাহলে এমনটা জিনিস ভালো রকম ভাবে বুঝতে পারবেন যে গ্রামে গঞ্জে মানুষের কিন্তু সরলতা শহরে মানুষের তুলনায় অনেক খানি বেশি হয় । এরা বাইরে থেকে আসা মানুষজন দেরকে অতিথি আপ্যায়ন হিসেবে সাদরে আমন্ত্রণ করে অর্থাৎ আপনি বাইরে গেলে মানে গ্রামে গেলে কোন অংশে বুঝতে পারবেন না যে আপনি বাড়ির বাইরে আছেন । তার পাশাপাশি যে জিনিসটি ভালো রকম ভাবে লক্ষ্য করতে পারবেন সেটি হলো মাছ । একদমই ঠিক ধরেছেন গ্রামের মানুষের প্রত্যন্ত বেশি মাছ প্রিয় হয়ে থাকে । তার পাশাপাশি যদি সেই গ্রাম হয়ে যায় কোন বাঙালি অধ্যুষিত গ্রাম তাহলে তো আর কোন কথাই নেই ।

সোশ্যাল মিডিয়া আমাদের সামনে এক নতুন পৃথিবীর খুলে দিয়েছে এ কথা আমরা প্রত্যেকে জানি । এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এমন কিছু জিনিস সম্পর্কে অবগত থাকতে পারি যেগুলো হয়তো আমাদের আশেপাশে ঘটে চলে কিন্তু আমরা জানি না । যেমন ধরুন অনেকের মধ্যে এমন একটা প্রশ্ন ছিল যে গ্রামে মানুষরা কিভাবে মাছ ধরে ।। সেটি দেখার জন্য সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সে খবরও প্রকাশিত হয়েছে বহুবার । যার ফলে সেই সমস্ত মানুষদের কৌতুক মিটে গেছে অনায়াসে । তবে সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে গ্রামের এক মহিলা বর্ষাকালের মাধ্যমে একটি মাগুর মাছ ধরেছে।

সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে ইউটিউবে ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে গ্রামের এক মহিলা বর্ষাকালে জাল দিয়ে মাগুর মাছ ধরেছে আশেপাশে জলাশয় থেকে । এবং কীভাবে তিনি সে মাছ ধরলেন বা কেমন ভাবে জাল ফেললেন সমস্ত কিছু বিস্তারিত ভাবে দেখানো হয়েছে সেই ভিডিওর মাধ্যমে । যদি আপনাদের মনে এমন প্রশ্ন থেকে থাকে যে কিভাবে সহজে মাগুর মাছ ধরা যাবে গ্রামে জাল এর মাধ্যমে তাহলে অবশ্যই ভিডিওটা একবার দেখতে পারেন ।।এরপর থেকে ছাড়িয়ে রান্না করার জন্য নিয়ে যাওয়া হয়েছে ।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button