অনেক কেবল এক টুকরো বি’কিনি, শরীর জুড়ে উ-ষ্ণতা! এবার নিজের দারুণ হ-ট ছবি পোস্ট ঋতুপর্ণার, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বয়স এখনো তার সবে ২০ না আসলে তার বয়স ৪৫ এর উপরে কিন্তু এই মুহূর্তে বয়স দেখে মনে হবে কুড়ি । অর্থাৎ বয়স বাড়ার সাথে সাথে কখনোই তার ছাপ তিনি আস্তে দেননি তার শরীরের মধ্যে । যাবতীয় নানান ধরনের ছবিতে অভিনয় করার পর রীতিমতো মন জয় করে নিয়েছেন দর্শকদের । একথা বললে খুব একটা ভুল হবেনা ।তার পাশাপাশি অভিনয় জগতের মেরুদন্ড বলতে পারেন তাকে । ঠিকই ধরেছেন এই মুহুর্তের ঋতুপর্ণা সেনগুপ্তের সম্পর্ক বলতে চলেছি । কারণ যতই দিন যাচ্ছে ততই যেন সাহসী পদক্ষেপের স্বাবলম্বী হয়েছেন অভিনেত্রী ।

পুরনো দিনের ছবিতে বেশিরভাগ দেখা যেত বাংলার এই অভিনেত্রীকে । রীতিমতো পুরনো দিনের ছবি গু-লি তে অভিনয় করে এক আলাদা স্থান তৈরি করে রেখেছে বাংলার এই অভিনেত্রী। পুরনো দিনের ছবিতে গ্রামের মেয়ে বা ঘরোয়া বউয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যেত ঋতুপর্ণাকে কিন্তু সময়ের সাথে সাথে তিনি উন্নত হয়েছে উন্নত হয়েছে তার অভিনয়ের চরিত্র । তবে শুধুমাত্র যে তিনি পুরনো ছবিতে আবদ্ধ ছিলেন তা নয় । পুরনোর পাশে নতুন ছবিতেও দেখিয়েছেন অসামান্য প্রতিভা । তার অভিনীত প্রাক্তন, দৃষ্টিকোণ, রাজকাহিনীর মতো দু-র্ধর্ষ ছবিগু-লি রীতিমতো তাক লাগিয়ে দিয়েছেন দর্শকদের । করেছেন তৈরি বিরাট এক অনুগামী মহল ।

১৯৭১ সালের ৭ নভেম্বর কলকাতায় জন্ম হয় তার। এরপর ১৯৯৯ সালে তিনি সঞ্জয় চক্রবর্তীর সঙ্গে বিবাহ ব-ন্ধনে আ-বদ্ধ হন তিনি। সম্প্রতি অভিনেত্রী ৪৯ এ পা দিয়েছেন। কিন্তু বয়স যতই বাড়ুক না কেন, তাঁর গ্ল্যামার যেন দিনদিন বেড়েই চলেছে। তবে বেশ কয়েক দিন তাকে আর বড় পর্দাতে দেখা যাচ্ছে না। কিন্তু একেবারে যে চোখের আড়াল হয়েছেন তেমন নয়। কারণ বাংলার এই অভিনেত্রী বেশ সক্রিয় সোশ্যাল মিডিয়াতে। রীতিমতো তার অনুগামীদের প্রতি যথেষ্ট সচেতন। তাই মাঝে মধ্যে বিভিন্ন মেজাজে ধরা দিয়ে থাকেন বাংলার এই অভিনেত্রী। তবে সম্প্রতি আরও একবার ধরা দিলেন একদম অন্যরূপে। যাকে বলে হ-ট বা বো-ল্ড অ-বতারে।

অভিনয় জগতের সাথে যুক্ত না থাকলেও সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় থাকেন অভিনেত্রী এবং সেই সূত্রে প্রতিনিয়ত এমন কিছু দরনের ছবি বা ভিডিও পোস্ট করেন যেগু-লি মুহূর্তের মধ্যে মাধ্যমে জনপ্রিয়তা পায় দর্শকদের মধ্যে । বেশ কিছুদিন আগে সুইমিং পুলের ধারে বসে একটি ছবি তুলেছেন বিকিনি পড়ে যা মুহূর্তের মধ্যে ভাইরাল।হয়েছিল । তবে সম্প্রতি আরও একবার একটি ছবি শেয়ার করলেন তার অনুরাগীদের সাথে । অভিনেত্রীর পরনে ছিল হ-ট প্যান্ট, ছোট টপ, খোলা চুল, চাব্বি কোমর, নুড মেক আপ ও সেই সাথে আবেদনময়ী পোজ। তার এই উ-ষ্ণতা ঝ-রানো ছবি ইনস্টাগ্রামে পোস্ট হওয়ার সাথে সাথেই হিট হয়ে যায়। টলিউড অপরূপার সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ হয় নেটিজেনরা। অনুরাগীরা কমেন্টের ব-ন্যায় ভা-সিয়ে দেয় অভিনেত্রীকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button