পাড়ায় পাড়ায়, আপনার দুয়ারে আসবে মুখ্যমন্ত্রীর 14 টি দপ্তর! পাওয়া মোট 28 টি পরিষেবা! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-পুনরায় শুরু হতে চলেছে দুয়ারে সরকার কর্মসূচি এবং পাড়ায় সমাধান কর্মসূচির ।এর আগে আমরা দেখেছি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাধারণ মানুষের সুবিধার্থে একাধিক সুযোগ-সুবিধা প্রদান করেছে গোটা রাজ্য জুড়ে ।তবে কোভিদ এর বাড়বাড়ন্তের কারণ এই দুয়ারে সরকার কর্মসূচি স্থগিত রাখা হয়েছিল কিছুদিনের জন্য ।

পুনরায় চালু করার বিজ্ঞপ্তি জারি করেছে মুখ্যসচিব হরে কৃষ্ণ ত্রিবেদীর বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে এবার থেকে 25 ধরনের সুযোগ-সুবিধা পাওয়া যাবে সরকার কর্মসূচিতে।মুখ্যমন্ত্রী দপ্তরের তরফ থেকে জানানো হয়েছে যে এবার এই কর্মসূচিতে ভূমি এবং ভূমি সংরক্ষণের সুযোগ-সুবিধা পাওয়া যাবে ।

তার পাশাপাশি খোলা যাবে ব্যাংকের অ্যাকাউন্ট। এছাড়া পাড়ায় সমাধানে একাধিক যাবতীয় সমস্যার সমাধান করা হবে অত্যন্ত দ্রুতগতিতে প্রথম দফার কাজ শুরু হবে 1 লা ফেব্রুয়ারি থেকে 15 ফেব্রুয়ারি পর্যন্ত । পরবর্তী 16 ফেব্রুয়ারি থেকে 27 এ ফেব্রুয়ারি পর্যন্ত তা খতিয়ে দেখবে সরকার।

1 লা মার্চ থেকে 15 ই মার্চ পর্যন্ত চলবে সেই সমস্ত সমস্যাগু-লি সমাধানের কাজকর্ম । নবান্ন এর তরফ থেকে জানানো হয়েছে যে প্রথম দফার কাজ শুরু হবে 15 ই ফেব্রুয়ারি থেকে 22 সে ফেব্রুয়ারি পর্যন্ত দ্বিতীয় দফার কাজ শুরু হবে 1 লা মার্চ থেকে 7 ই মার্চ অবধি ।কাজ শুরু হবে 8 ই মার্চ থেকে 15 ই মার্চ পর্যন্ত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button