একদিকে বিশাল পাহাড়, আরেকদিকে গভীর খাদ! সরু পাহাড়ি রাস্তায় গাড়ি U Turn করিয়ে সকলকে তাক লাগিয়ে দিলেন চালক! ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-চারচাকা গাড়ি চালানো হয়তো খুব একটা কঠিন নয় । সঠিকভাবে প্রশিক্ষণ পেলে আপনিও কিন্তু সমতল রাস্তাতে দুরন্ত গতিতে গাড়ি চালিয়ে যেতে পারবেন ।কিন্তু যদি আপনাকে মুহূর্তের মধ্যে পাল্টে দেওয়া হয় সেই অবস্থা তাহলে কি আপনি পারবেন । অর্থাৎ ধরুন যদি আপনাকে এমন একটি জায়গা থেকে গাড়ি চালাতে দেওয়া হল যার একপাশে পাহাড় এবং অন্য পাশে একদম গভীর খাদ মাঝে সরু রাস্তা ।

তাহলে নিশ্চয়ই আপনি চালাবার আগে দশবার ভাববেন।আমরা এমনটা জানি যে সোশ্যাল মিডিয়া হচ্ছে এমন একটি প্লাটফর্ম যেখানে আমরা বিভিন্ন ধরনের দেশ-বিদেশের বিভিন্ন হাসি-ঠাট্টা মজাক এমনকি ভয়ঙ্কর ঘটনা জানতে পারি মুহূর্তের মধ্যে ।সেইরকম একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে যেখানে দেখা যাচ্ছে যদি প্রকাণ্ড গাড়িকে খাদের কিনারা বরাবর 180 ডিগ্রী অ্যাঙ্গেলে ঘুরিয়ে দিচ্ছে এক চালক একদমই ঠিক শুনেছেন ।

গাড়ির সামনের দিক রয়েছে পাহাড়ের দিকে এবং পিছনের দিক রয়েছে খাদের দিকে । এমন একটা অবস্থায় এসে ছিল একসময় যেখানে গাড়ির পিছনে চলে গিয়েছিল খাদে ।সেই অবস্থা থেকে কিন্তু গাড়ির কে নিয়ন্ত্রন রেখেছে সেই চালক । এবং ক্রমশ তার লক্ষ্যে এগিয়ে চলেছেন তিনি ।

SUV টির সামনের অংশটি পাহাড়ের দিকে এবং পেছনের অংশটি খাদের দিকে ছিল। গাড়িটি বাঁকানোর সময় গাড়ির পেছনের চাকাগুলি খাদের দিকে প্রায় শূন্যে ঝুলতে থাকে। তবুও, ড্রাইভার একটি অস্বাভাবিক উপায়ে SUV টি ঘুরিয়ে নেন।ভিডিয়োটি কোথাকার তা অবশ্য জানা যায়নি।

এক টুইটার ব্যবহারকারী ভিডিয়োটি শেয়ার করেছেন। পাহাড়ি রাস্তায় তো অনেকেই গিয়েছেন গাড়িতে। দক্ষ চালক না হলে পাহাড়ি রাস্তায় গাড়ি চালানো যে কতটা কঠিন তা বহু চালক হাড়ে হাড়ে টের পান। ইতিমধ্যে ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে মারাত্মক পরিমাণে ভাইরাল হয়েছে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button