বর্তমানে স্মৃতিশক্তি হারিয়ে কেমন ভাবে জীবন কাটাচ্ছেন বিখ্যাত আশিকি গার্ল!

নিজস্ব প্রতিবেদন: ৯০ দশকের একদম প্রথম দিকে মুক্তি পেয়েছিল সুপারহিট সিনেমা ‘আশিকি’ (Aashiqui)। যেখানে অভিনয় করেছিলেন রহুল রয় (Rahul Roy) এবং অনু আগারওয়াল (Anu Aggarwal)। আর সেই সময়ের এই অভিনেত্রীর রূপ ও অভিনয় দেখে বিশেষজ্ঞরা বলেছিলেন এই অভিনেত্রী নাকি একদিন বলিউডের রাজত্ব করবেন। তবে, সবকিছুই যে ভাগ্যের উপর নির্ভর করে! অনুর ক্যারিয়ার ব্লকবাস্টার কায়দায় শুরু হলেও বর্তমানে ইন্ডাস্ট্রি থেকে একদমই হারিয়ে গিয়েছেন তিনি।

সম্প্রতি, ‘আশিকি’ ছবির মাধ্যমে তিনি আকাশছোঁয়া জনপ্রিয়তা অর্জন করলেও হঠাৎ করেই বদলে যায় অনুর জীবন। ১৯৯৯ সালের এক দুর্ঘটনায় অভিনেত্রীর সাফল্যের পথ একেবারেই ধুলোয় মিশে যায়। প্রসঙ্গত, ১৯৯৭ সালে বিহারের এক যোগাসন স্কুলের সাথে যুক্ত ছিলেন তিনি, সেখানে থেকে ফেরার পথে এক ভয়ঙ্কর দুর্ঘটনার মুখোমুখি হন তিনি। সেই দুর্ঘটনা এতটাই মর্মান্তিক ছিল যে টানা ২৯ দিন কোমায় ছিলেন এই অভিনেত্রী।

শেষমেষ তিনি বাড়ি ফিরলেও দুর্ঘটনায় স্মৃতিশক্তি একেবারেই হারিয়ে ফেলেন তিনি। এমনকি চেহারা একেবারে বদলে যায় সেই অভিনেত্রীর। তারপর দীর্ঘদিনের চিকিৎসার পর অভিনেত্রী সুস্থ হয়ে বলিউডে ফিরতে চাইলেও তাতে সফল হতে পারেননি। কেউ তো কাজ দেওয়া দূরের কথা তাকে চেনেন না বলে দাবি করেছেন অনেকে।

বর্তমানে সেই সুন্দরী অভিনেত্রী চেহারা এতটাই বদলে গিয়েছে তাকে চেনা দায় হয়ে পড়েছে! একদা রূপের জাদুতে সকল দর্শকদের মুগ্ধ করলেও এখন তার চেহারা দেখে চমকে যাবেন আপনি। সত্যি অভিনেত্রীর এমন অবস্থা অনেক দুঃখজনক।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button