“ছাতা ধরো হে দেওয়া”,- গানে ছাদের উপরেই অসাধারণ নাচ সুন্দরী তরুণীর,তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: বর্তমান যুগ সোশ্যাল মিডিয়ার যুগ।সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফরম যেখানে মুহূর্তের মধ্যেই আমরা সকল ধরনের প্রতিভার সাথে পরিচয় লাভ করতে পারি। কিছুদিন আগেই এখানে এমন এক ব্যক্তির ভিডিও ভাইরাল হয়েছিল যিনি সম্পূর্ণরূপে সর্বহারা হওয়া সত্ত্বেও অসাধারণ ভাবে কিশোর কুমারের গলায় গান গাইছিলেন।

জানা গিয়েছিল কোন কারণে আচমকাই মানসিক রোগ গ্রস্ত হয়েছেন ওই ব্যক্তি। নিজের বাড়িঘর বা পরিচয় সম্বন্ধে কিছু জানাতে পারেননি তিনি। তবে যেভাবে তিনি কিশোর কুমারের গলায় কোন রকম বাদ্যযন্ত্র ছাড়া গান গেয়েছিলেন তা সকলেরই মন জয় করে নিয়েছিল।

লকডাউন এরপর থেকেই সোশ্যাল মিডিয়ার উপর আমরা অত্যন্ত ভাবে নির্ভরশীল হয়ে গিয়েছি।কারণ ঘর বন্দী অবস্থায় আর কোন উপায় না থাকায় আমরা সোশ্যাল মিডিয়াতে সারাটা দিন কাটাতাম। তাই অনেকেই সময় ন-ষ্ট না করে সোশ্যাল মিডিয়ায় নিজের প্রতিভার বিকাশ ঘটিয়েছেন।যেমন কিছু মানুষ নাচ বা গানের ভিডিও শেয়ার করে আবার কিছু মানুষ কবিতা আবৃত্তির ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন। সম্প্রতি এরকম ধরনের একটি ভিডিও লক্ষ্য করা গিয়েছে ইউটিউবে।

যেখানে দেখা যাচ্ছে মৌ নামে এক অসাধারণ সুন্দরী তরুণী নীল রঙের শাড়ি পড়ে একটি লোকগানে নাচ করছেন। মুহূর্তের মধ্যেই এই তরুণীর ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিওটির দর্শক সংখ্যা প্রায় লক্ষাধিক এর উপর এবং লাইক সংখ্যা ৬ হাজারের কাছাকাছি।

“ছাতা ধরে হে দেওয়া” এই গানটি লোকগান হিসেবে বেশ জনপ্রিয় সকলের কাছে। প্রায় সময় আমরা বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে এই গানটিতে অনেককে নাচ করতে দেখেছি। তবে এই যুবতীর নাচতে একেবারেই অন্যরকম। যেভাবে নাচের সময় নিজের শারীরিক অঙ্গ-ভঙ্গি উপস্থাপন করেছেন তিনি তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য। গানের প্রতিটি লাইনের সাথে তাল মিলিয়ে নাচ করতে দেখা গেছে তাকে।

দেখেই বোঝা যাচ্ছে দীর্ঘ কয়েক বছর ধরে প্রশিক্ষণ নিয়েছেন ওই যুবতী। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন। এবং অবশ্যই আমাদের এই বিশেষ প্রতিবেদন টি কেমন লাগল তা একটি মন্তব্যের মাধ্যমে জানাতে ভুলবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button