কলকাতার মধ্যেই দারুন কম দামে দুর্দান্ত প্রপার লোকেশনে বাড়ি বিক্রি, রইলো বাড়ির সম্পূর্ণ ভিডিও

নিজস্ব প্রতিবেদন:খাদ্য,বস্ত্র এবং বাসস্থান ছাড়া মানুষের জীবন একেবারেই অচল। বস্তুত এগুলো মানুষের জীবনের মৌলিক চাহিদা। মানুষ থেকে শুরু করে জীবজন্তু সকলের বাসস্থানের প্রয়োজন। আদিম মানুষ থেকে শুরু করে আধুনিক মানুষ সকলেই বাসস্থান তৈরি করেছেন বা সংগ্রহ করে সেখানে বসবাস করেছেন।

কিন্তু বর্তমান সময়ে জনসংখ্যা বৃদ্ধির কারণে সহজে বাসস্থানের জায়গা পাওয়া রীতিমতো মুশকিল হয়ে পড়েছে। তাই আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের জন্য নিয়ে আসতে চলেছে এমন কিছু বাসস্থানের খোঁজ যা হয়ত আপনাদের কাজে লাগতে পারে। তাহলে আসুন আর দেরি না করে আমাদের এই বিশেষ প্রতিবেদনটি শুরু করা যাক ‌।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি বাড়ি বিক্রির বিজ্ঞাপন ভাইরাল হয়ে উঠেছে।জানা যাচ্ছে,3bhk এই এই বাড়িটি কলকাতা সল্টলেক এলাকায় অবস্থিত। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওটি থেকে আমরা জানতে পারছি যে এই বাড়িতে তিনটি বেডরুম,দুটি বাথরুম এবং ড্রয়িং রুম রয়েছে।

প্রত্যেকটি ঘরের মেঝের টাইলস দিয়ে মোড়া রয়েছে। বাথরুম সম্পূর্ণরূপে আধুনিক সজ্জায় সজ্জিত। বাড়ি থেকে স্টেশনের দূরত্ব মাত্র ছয় কিলোমিটার। খুব সহজেই নিজস্ব গাড়ি থেকে শুরু করে অন্যান্য যে কোন যানবাহনের মাধ্যমে আপনারা এখানে পৌঁছে যেতে পারবেন।

জল এবং বিদ্যুতের কোন রকম অসুবিধা নেই পাশাপাশি রয়েছে বাড়ির সামনে প্রায় 14 ফুট রাস্তা। বাড়িটির দাম সম্পর্কে ভিডিওতে কোনরকমে বিস্তারিত তথ্য আলোচনা করা হয়নি। মোটামুটি ছোট থেকে মাঝারি পরিবারের জন্য এই বাড়িটি একেবারেই আদর্শ। যদি আপনারা এই সময়ের মধ্যে বাড়ি খরিদ করতে আগ্রহী থাকেন তাহলে একবার এই ভাইরাল ভিডিওটি দেখে নিয়ে পোস্টদাতার সঙ্গে যোগাযোগ করতে পারেন। এই প্রতিবেদনটি আপনাদের কতটা কাজে লাগলো তা অবশ্যই জানাতে ভুলবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button