শ্রাবন্তীর বিরহে হাতে ম-দের বোতল নিয়ে ঢকঢক করে খাচ্ছে স্বামী রোশন, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- অভিনয় জগতে এই মুহূর্তে বেশ কয়েকজন অভিনেতা এবং অভিনেত্রী দখল করেছে খবরের শিরোনাম । তাদের মধ্যে অন্যতম হলো শ্রাবন্তী চ্যাটার্জী এবং রোশন সিং । বেশ কিছুদিন আগে এই শ্রাবন্তী চ্যাটার্জি বাংলা খবরের হট টপিক ছিল এমনটা আপনারা বলতে পারেন । তবে যত সময় গেছে তত ফিকে পড়তে থেকেছে তাদের এই সম্পর্কের কথা । তবে পুনরায় উজ্জীবিত হতে শুরু করল তাদের এই টানাপোড়নের গল্প এবং দ-খল ক-রল খবরের শিরোনাম।

শ্রাবন্তী চ্যাটার্জী বাংলা অভিনয় জগতে অবদান কতখানি তা আমরা প্রত্যেকে জানি । চ্যাম্পিয়ন সিনেমা মাধ্যমে সফলভাবে অভিনয় জগতে পা রাখেন তিনি । তার পর মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব বিশ্বাস বিয়ে করলেন কিন্তু বেশ কয়েক বছর সংসার করার পর তারপর তাদের বি-চ্ছেদ ঘ-টে যায় এবং তার জীবনে এলোমেলো হয়ে যায় । এরপর ২০১৮ সালের মডেল বিয়ে করেন এবং ২০১৯ সালে তিনি বিয়ে করেন । কিন্তু সেই সম্পর্ক ইতিমধ্যে ভে-ঙে গে-ছে।

অপরদিকে শ্রাবন্তী চ্যাটার্জী রাজনীতিতে পদার্পণ করেছে এবং ব্য-র্থতাকে গ্রা-স ক-রেছে । তবে রোশন সিং এর পক্ষ থেকে নতুন একটা সুযোগ দেওয়া হয়েছিল শ্রাবন্তীকে । তিনি আ-দালতে গিয়েছিলেন এবং জানিয়েছিলেন যে তিনি আবার শ্রাবন্তীর সাথে সংসার করতে চান । কিন্তু তার উত্তরে শ্রাবন্তীর না বলে দিয়েছিল । কারণ তিনি চতুর্থ পর্বের সাথে জড়িয়ে পড়েছেন । এবং চতুর্থ প্রেমিক হলো তারই আবাসনে থাকা এক ব্যবসায়ী ও তার ভোট প্রচারে সঙ্গী ছিলেন যার নাম অভিরুপ । সেই ঘটনা প্রকাশ্যে আসার পর ফের আরও একবার মন ভেঙে যায় রোশন এর । এবং এই অবস্থা দেখা গেল তার । শ্রাবন্তীর প্রেমের ‘দেবদাস’ হয়ে গেল সে।

সম্প্রতি রোশন নিজস্ব ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন । এবং সেই ছবিতে দেখা যাচ্ছে যে হাতে ফুলের মালা গাঁথা রয়েছে এবং অন্য হাতে রয়েছে ম-দের বো-তল । নে-শাতুর চো-খ অন্য এক গল্পের ঠিকানা দিচ্ছে । তাহলে কি চতুর্থ সম্পর্কে কথা শুনে এভাবে মা-নসিকভাবে ভে-ঙে প-ড়ল প্রশ্ন তার অনুরাগী মহলের মধ্যে । যদিও সেটা কি জন্য তিনি পোস্ট করেছেন বা কাকে উদ্দেশ্য করে করেছেন তা কিছুই জানায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button