হাই রোডের উপর দিয়ে পারাপার করছে বিশালাকার পাইথন সাপ! বন্ধ সকল যান চলাচল! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-ইন্টারনেট বর্তমান মানুষের কাছে একটি জনপ্রিয় এবং উল্লেখযোগ্য প্লাটফর্ম।এই মাধ্যমের সাহায্যে খুব সহজেই বিশ্বের বিভিন্ন কোণার ঘটনাগুলো সম্পর্কে মানুষ অবহিত হতে পারে।বর্তমান সময়ে দ্রুত গতিতে তৃতীয় বিশ্বের দেশগুলোর মধ্যে সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারীর সংখ্যা বেড়েই চলেছে। আট থেকে আশি সকল বয়সের মানুষেরাই এখন সোশ্যাল মিডিয়ার বাসিন্দা হয়ে উঠেছেন।

অনেকে বলে থাকেন যে বর্তমান সময়ে সংবাদমাধ্যম গুলির থেকেও দ্রুত গতিতে বিস্তার লাভ করছে সোশ্যাল মিডিয়া।সম্প্রতি এই নেট মাধ্যমেই একটি ভাইরাল ভিডিও দেখা গিয়েছে। ভিডিওটি রবিবার রাতে কোচি এয়ারপোর্ট রোডের। দেখা যাচ্ছে এই রোডে আচমকাই একটি বিশাল আকার পাইথন সাপ চলে আসে।

প্রায় 2 মিটার লম্বা এই সাপটি হঠাৎ করেই কোচির কালামেস্বরির শহরে ব্যস্ত সড়কে সিপোর্ট এয়ারপোর্ট রোডে চলে আসে। মুহূর্তেই উপস্থিত প্রত্যক্ষদর্শীরা ঘটনাটির ভিডিও ভাইরাল করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেয়।ভাইরাল ভিডিও তে 2 মিটার এর কাছাকাছি লম্বা সাপটিকে অত্যন্ত ধীরগতিতে রাস্তা পারাপার করতে দেখা যাচ্ছে। বিষধর এই সাপটিকে রাস্তা পার করতে দেখে দুই প্রান্ত থেকে আসা গাড়ি যেন আচমকাই কোন মন্ত্রবলে থেমে গিয়েছে।

রাস্তা পার করে সবশেষে জঙ্গলের দিকে চলে যায় সাপটি। এরপর ধীরে ধীরে আবারো গাড়ি চলাচল স্বাভাবিক হয়। এই ঘটনার খবর ভাইরাল হতেই বন বিভাগের এক উচ্চপদস্থ আধিকারিক জানিয়েছেন,”এক সপ্তাহের মধ্যে প্রায় দু তিনবার শহর এবং নিকটবর্তী এলাকা থেকে পাইথন উদ্ধারের জন্য আমাদের কাছে ফোন এসেছে। এসমস্ত অঞ্চলের জলাভূমি রয়েছে যা পায় তাদের বসবাসের জন্য উপযুক্ত। তাছাড়া এই বিস্তীর্ণ এলাকায় প্রচুর ইঁদুর থাকে তাই সাপেদের খাদ্যের অভাব হয় না”।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button