বাড়ির চালের বা’সা বেঁ’ধেছে বি-ষ’ধ’র পাইথন, চাল থেকে পা-ইথনের বাসা ভা-ঙ’তে গিয়ে ছো-ব-ল খেলেন যুবক, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আচ্ছা দিনে-দুপুরে যদি বারান্দার সিলিং এর মধ্যে ফ্যানের বদলে ঝুলতে দেখা যায় মস্তবড় একটা অ-জগর সা-প কে তাহলে কি আপনি অ-বাক হবেন না ? ভ-য় পাবেন নাকি? আপনার অবশ্যই পাবেন । কারণ এ মনটা খুব স্বাভাবিক । গ-ভীর জ-ঙ্গলে থাকা কোনো হিং-স্র প্রা-ণী বা জ-ন্তু যদি কোনো কারণ আমাদের বাড়ির মেঝেতে ঘোরাফেরা করে বা বাড়ির সীমানা মধ্যে চলে আসে তাহলে অতি অবশ্যই প্রা-ণীকে ভ-য় পাবারই কথা ।

আর ঠিক সেই চিত্র দেখা গেল এই ভিডিওতে । সাপকে নিয়ে নতুন করে কিছু বলার নেই। কারণ সা-প এমন একধরনের স-রীসৃপ প্রা-ণী যাকে কমবেশি প্রত্যেককেই ভ-য় পা-য় । সা-পের এক ছো-বলে জী-বন শে-ষ হয়ে যেতে পারে সে অর্থে তার থেকে দূরে চলে চেষ্টা করে থাকে প্রতিটি মানুষ । আগেকার যুগের গ্রামের মানুষের মৃ-ত্যুর অন্যতম কারণ ছিল সা-পের কা-মড় ।

তার প্রধান কারণ যোগাযোগ ব্যবস্থা না থাকা এবং চি-কিৎসা ব্যবস্থা উন্নত না হওয়া । তার পাশাপাশি একজন মানুষকে সা-পে কা-মড়ালে গ্রামের মানুষরা তাকে হা-সপা-তালে পরিবর্তে নিয়ে যেত কোন তা-ন্ত্রিক এর কাছে ।যার ফলে অনেক সময় এবং তাকে বাঁচানো সম্ভব হতো না। সম্প্রতি জলপাইগুড়ি একটি অঞ্চলের এই ভিডিওটি দেখা গেছে ।

দিনে-দুপুরে বারান্দার সি-লিংয়ের ঝু-লতে দেখা গেল বিশাল আকৃতির একটি পা-ইথন সা-প এবং সেটি দেখতে পাই সেখানকার এলাকাবাসী । তৎক্ষণাৎ তারা ব-নদপ্তর এ খবর দেয়। বেশ কিছুক্ষণের মধ্যে কোন দপ্তরে কর্মী সরঞ্জাম নিয়ে সেখানে উপস্থিত হয়ে। সেখানে দেখে যে সেখানে ঝু-লন্ত অ-বস্থায় রয়েছে বড় একটি পা-ইথন সা-প এবং অনুমান করা হচ্ছে মূলত তিন থেকে চারটি আস্ত মুরগি খে-য়ে নি-য়েছে । বেশ গভীর আ-ত-ঙ্কের প-রিবেশ সৃষ্টি করেছে গোটা এলাকা জুড়ে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button