ফিটিংস পোশাকে স্পষ্ট শরীরের খাঁজ! জিমে গিয়ে হট পোজে ছক্কা হাঁকালেন মোহর, ছবি থেকে চোখ সরাতে পারছে না ভক্তরাও!

নিজস্ব প্রতিবেদন:- বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির একটি অত্যন্ত জনপ্রিয় মুখ সোনামণি সাহা। দীর্ঘসময় ধরেই অভিনয় জগতের সঙ্গে যুক্ত রয়েছেন এই নায়িকা। মোহর ধারাবাহীকে অভিনয়ের পর থেকেই কিন্তু আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। শুধুমাত্র অভিনয় নয় সোশ্যাল মিডিয়াতেও কিন্তু অত্যন্ত বেশি রকমের অ্যাক্টিভ সোনামণি। প্রায় সময় নিজের প্রোফাইল থেকে নানান ধরনের ছবি আর রিল ভিডিও শেয়ার করে থাকেন এই নায়িকা। যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়।

ঠিক যেমন ভাবেই সম্প্রতি তার একটি ছবি ভাইরাল হয়ে উঠে এসেছেন এর দুনিয়ায় যা দেখে রীতিমতো আপ্লুত হয়ে পড়েছেন নেটিজেনরা। পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি, রিল লাইফে অভিনেত্রী বিবাহিত তার পাশাপাশি অভিনেত্রী বাস্তব জীবনেও কিন্তু বিবাহিত। তবে বর্তমানে কিন্তু তিনি সম্পূর্ণরূপে সিঙ্গেল রয়েছেন। প্রসঙ্গত উল্লেখ্য ২০১৫ সালে অত্যন্ত কম বয়সে বিয়ে করেছিলেন এই নায়িকা। জানলে অবাক হবেন মাত্র ১৮ বছর বয়সেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন তিনি। ডান্স কোরিওগ্রাফার সুব্রত রায়ের সঙ্গে বিয়ে করেন তিনি।

কিন্তু অল্প কয়েকদিনের মধ্যেই তারা আলাদা থাকতে শুরু করেন এবং পরে সেপারেশন নিয়ে নেন। যদিও বিচ্ছেদের নানান কারণ শোনা গেলেও পরবর্তীতে স্পষ্ট কোনো কারণ অভিনেত্রী বা তার স্বামী কিছুই জানাননি। অভিনেত্রী যে শুধু ভাল অভিনয় করতে পারেন তা কিন্তু নয়। অভিনয়ের পাশাপাশি তিনি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয়। প্রায়ই নিজের হট ছবি পোস্ট করে নেটদুনিয়ায়। ফলস্বরূপ দিন প্রতিদিন নেট মাধ্যমে তার ফলোয়ার সংখ্যা কিন্তু বেড়েই চলেছে।

এর আগেও বেশ কিছু সুন্দর ছবি তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন সোনামনি। যেখানে দেখা যাচ্ছে, ট্রেডমিলের উপর হলুদ রঙা স্পোর্টস টপ আর বেইজ রঙা প্যান্টে দৌড়াচ্ছেন সোনামণি। স্কিনটাইট এই পোশাকে অভিনেত্রীর শরীর এবং যৌবন একেবারে স্পষ্ট হয়ে ফুটে উঠেছে। যা দেখে তার পুরুষ ভক্তরা রীতিমতো আপ্লুত হয়ে পড়েছেন। তবে এই সমস্ত কিছুর বাইরেই সোনামনির শরীরের একটি ট্যাটু বিশেষভাবে কিন্তু নজর কেড়েছে নেটিজেনদের।

উল্লেখ্য ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর ডান হাতের একেবারে বাহুর উপরের অংশে একটা খুব সুন্দর ডিজাইনার ট্যাটু রয়েছে যা ছবিটিকে এবং তাকে আরো আকর্ষণীয় করে তুলেছে। চলতি বছরের শুরুর দিকেই কিন্তু বিবাহিত জীবনকে কেন্দ্র করে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন সোনামণি।এক সাক্ষাত্কারে নিজেকে সিঙ্গল বলে দাবি করলে ফেসবুকে প্রকাশ্যে ক্ষোভ উগরে দিয়েছিলেন তাঁর বিচ্ছিন্ন’ স্বামী সুব্রত রায়। সংবাদমাধ্যমকে দুষে নিজেদের বিয়ের ছবি পোস্ট করে ফেসবুক পোস্টও করেন তিনি।

সোনামণি এরপর নিজের বক্তব্য স্পষ্ট করে বলেন, ব্যক্তিগত জীবন নিয়ে তিনি মুখ খুলতে চান না। তবে জানিয়ে দেন- ‘এখন আমি সত্যিই সিঙ্গল। আমার স্বামীর সঙ্গে আলাদা আছি। ডিভোর্স ফাইল করেছি। তাই জানিয়েছি আমি বিবাহিত নই’। যদিও এরপরেও কিন্তু বিতর্ক থেমে থাকেনি। গ্ল্যামার ওয়ার্ল্ড, নতুন জগৎ, নতুন প্রেম পেয়ে ও আমায় ভুলে যেতে চাইছে, অভিযোগের সুরে জানিয়েছিলেন সোনামণির স্বামী। নায়িকার পালটা দাবি ছিল – ‘আমি মুখ খুললে তো অনেককে জেলে যেতে হবে’।

Leave a Comment