সম্পূর্ণ উ-ন্মুক্ত উ-রু, প্রায় খোলা বু’ক, ফের উ’দা’ম হয়ে ছবি তুললেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- মধুমিতা সরকার মানে বাংলার অভিনয় জগতে উ-ষ্ণতা ছ-ড়ানো অভিনেত্রী । বিভিন্ন বার অভিনয় দক্ষতার মাধ্যমে জয় করেছে এই দর্শকদের মন । মূলত ধারাবাহিক এর মাধ্যমে তার ক্যারিয়ার জীবন শুরু হয় । ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে জনপ্রিয় পাখি পাখির চরিত্রে অভিনয় করেছিলেন তিনি ।তার পরে জনপ্রিয়তার নিরিখে ধীরে ধীরে উপরের দিকে উঠতে থাকে এই অভিনেত্রী ।ছোট পর্দা ছেড়ে পাড়ি দিয়েছেন বড় পর্দাতেও । ইতিমধ্যে তার দুটি ছবি মুক্তি পেয়েছে। যার মধ্যে একটি লাভ আজ কাল পরশু এবং অন্যটি চিনি ।

লাভ আজ কাল পশুতে অর্জুনের সাথে তার ঘনিষ্ঠ একটি মুহূর্ত তুলে ধরা হয়েছিল । তারপর থেকে সোশ্যাল মিডিয়াতে শুরু হয়েছিল জ-ল্পনা এমনটা শোনা যাচ্ছিল যে মধুমিতা সরকার নাকি অর্জুনের সাথে প্রেমে লি-প্ত হয়েছে । যদিও সেই ঘটনাকে প্রকাশ্যে এসে তিনি অস্বীকার করেছেন এবং জানিয়েছেন তারা শুধুমাত্র একজন ভালো বন্ধু। এর বাইরে কিছু নয়। ভবিষ্যতে যদি কারো সাথে কোনো সম্পর্কে তিনি আসেন তাহলে সবার আগে তিনি তার দর্শক বন্ধুদেরকে জানাবেন । তারপর থেকে সে জ-ল্পনার ধীরে ধীরে কমতে থাকে ।

অপরদিকে চিনি সিনেমাটির মাধ্যমে মা এবং মেয়ের গল্প কে তুলে ধরা হয়েছিল। এবং সেটিও বক্স অফিসে তেমন জনপ্রিয়তা না পেলেও কিছুটা হলেও জনপ্রিয়তা পেয়েছিল । তবে এই সবের মাঝে যে জায়গাতে সবথেকে বেশি সক্রিয় থাকেন তিনি সেটি হল ইনস্টাগ্রাম । তিনি যথেষ্ট পরিমাণে সক্রিয় থাকে সোশ্যাল মিডিয়াতে সেটি আর নতুন করে বলার কোন অপেক্ষা রাখেনা । মাঝেমধ্যেই বিভিন্ন ধরনের উ-ষ্ণতা মূলক ছবি শেয়ার করে অনুরাগীদের বুকে ঝ-ড় তু-লে দে-ন এই অভিনেত্রী । সম্প্রতি আরও একবার দেখা গেল ।

সম্প্রতি মধুমিতা সরকার একটি ছবি শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রামের সেখানে দেখা যাচ্ছে বাড়ির মধ্যে কালো রঙের একটি জামা এবং হ-ট প্যা-ন্ট পড়েছেন তিনি পায়ের উপর পা তুলে রয়েছেন সেখানে । স্পষ্ট দেখা যাচ্ছে তার থাইয়ের মধ্যে ট্যাটু এবং সেই ছবিটি শেয়ার হওয়া মাত্রই ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে। বয়ে গেছে কমেন্ট এবং লাইক এর বন্যা বলাবাহুল্য এই ছবিটি পুনরায় তা জনপ্রিয়তাকে আরো একধাপ এগিয়ে নিয়ে যেতে সাহায্য করেছে । ভালোলাগার কথা জানিয়েছেন কম বয়সী ছেলেমেয়েরা কমেন্ট বক্স এর মাধ্যমে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button