হাজার হাজার দর্শকের মাঝে “ও কলঙ্কিনী রাধা” গানে মা’ত করলো কেশব দে, তু-মুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা দেখেছি এর আগে বিভিন্ন গানের মাধ্যমে বা অভিনয় বা নাচের মাধ্যমে বহু মানুষজন উঠে এসেছে লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে । ঠিক তেমনই একজন ব্যক্তি হলেন কেশব দে । যিনি মূলত বাংলা গান নিয়ে জনপ্রিয়তা লাভ করেছিলেন বেশ কিছুদিন আগে। তার পরেই হঠাৎ করে কেমন জানি তার জনপ্রিয়তার তু-ঙ্গে পৌঁছে যায় এবং জনপ্রিয়তার নিরিখে অর্থাৎ গায়ক হিসেবে পরিচিতি পেতে থাকে সব মহল থেকে ।

কেশব দে কে নিয়ে সম্প্রতি একটি বি-ভ্রান্তি সৃ-ষ্টি হয়েছে এবং যে ত-র্ক-বি-তর্ক উ-ত্থান ঘ-টেছে তাকে কেন্দ্র করে প্রতিদিনই বেড়ে চলেছে তার মাত্রা । শোনা যায় কোন একটি ইউটিউবার কে ইচ্ছাকৃতভাবে মি-থ্যে মা-মলায় ফাঁ-সিয়ে দিয়েছে কেশব দে তারপর তার কাছ থেকে ব্ল্যা-কমে-ল ক-রে প্রচুর টাকা আদায় করেছে তার থেকে । এবং এই ঘটনার প্রমাণ পাওয়া যাচ্ছে প্রতিনিয় ।

ত তাই এই বাংলার দর্শকরা যারা একদিন কেশবের গান শুনে তাকে ভালবেসে ছিল তারা এখন নিন্দা করছে তার নামে । তবে সম্প্রতি কে শব্দের একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে । বলাবাহুল্য ভিডিওটি অনেক পুরনো । কিন্তু আরো একবার মা-থাচা-ড়া দিয়ে উঠেছে । সেখানে কেশব দে কে জনপ্রিয় বাংলা গান ‘কলঙ্কিনী রাধা’ গাইতে দেখা যাচ্ছে ।

এবং আপনি ভিডিওটি দেখলে বুঝতে পারবেন যে সামনে দর্শকসংখ্যা প্রচুর পরিমাণে এবং উত্তেজনাও একদম টানটান । যখন তিনি মাইক হাতে নিয়ে গানটি শুরু করলেন তখন যেন আরো বেড়ে গেল মুহূর্তের মধ্যে । এই জনপ্রিয়তা তিনি নিজের গানের মাধ্যমে অর্জন করেছিলেন ঠিকই । কিন্তু তার কাজকর্মের জন্য তিনি আবার মানুষের থেকে দূরে সরে যাচ্ছেন । ইতিমধ্যে সে ভিডিওটি ভাইরাল হয়েছে সাইবার দুনিয়াতে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button