সুন্দরী বিমানসেবিকারা যেভাবে মাসে কয়েক লাখ টাকা ইনকাম করে, ভাইরাল হলো গো-প’ন ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- উন্নত এই সভ্যতার হাত ধরে আমরা প্রতিনিয়ত উন্নত হচ্ছে এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই। তাই প্রতিনিয়ত বেড়েই চলেছে রাস্তাঘাটে যানবাহনের সংখ্যা । আমরা যে উন্নত হয়েছি তার চিত্রটা ক্রমশ পরিষ্কার হচ্ছে প্রতিনিয়ত ।আগেকার যুগের বিমান এর প্রচলন তেমনভাবে ছিল না বললেই চলে । কিন্তু যত উন্নত হচ্ছে আমরা ততই বেড়ে চলেছে বিমান পরিষেবা । আধুনিক ধরনের বিমান এর আবির্ভাব ঘটছে প্রতিনিয়ত । তার পাশাপাশি বেড়েই চলেছে বিমানসেবিকা সংখ্যা ।

বিমান সেবিকা বা এয়ার হোস্টেস এর জন্য একটি নির্দিষ্ট মাইনে বাঁধা থাকে। তার পাশাপাশি অতিরিক্ত হিসেবে তারা খুব সহজেই দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে বা পৃথিবীর এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যাতায়াত করতে পারে। কিন্তু কখনো কখনো এমন কিছু ঘটনা ঘটতে দেখা গেছে তাদের সম্মানে প্রশ্ন তোলে এবং এই ঘটনা যে মিথ্যা নয় সেটি প্রমাণ পাওয়া যায় এই ভিডিওর মাধ্যমে ।কারণ এই ভিডিওতে বিমান সেবিকা নিজের মুখে জানিয়েছেন যে বিমানে ভেতরে কি কি ঘটনা ঘটে থাকে ।

যারা একটু উচ্চবিত্ত তারাই একমাত্র বিমানে যাতায়াত করে । কারণ বিমানের ভাড়া অত্যধিক পরিমাণে বেশি । এবং কখনও কখনও আরো বেশি হয়ে যায় যদি কোন ব্যক্তি বিজনেস ক্লাসে যাত্রা করেন । এবং কখনও কখনও কোন কোন বিমান সেবিকা সেই সমস্ত মানুষদের সাথে যৌ-নস-ঙ্গম ক-রে বিমানের মধ্যে । যার ফলে অতিরিক্ত মোটা অংকের টাকা উপার্জন করে তারা ।এমনি করে প্রতিমাসে অতিরিক্ত লক্ষ লক্ষ টাকা উপার্জন করে বিমানসেবিকা । এমনকি বিমানচালক এরা নিজেদের যৌ-ন চা-হিদা মেটানোর জন্য ককপিটের মধ্যে ফাঁকা জায়গা তে বিমানসেবিকা সাথে যৌ-ন স-ঙ্গমে লি-প্ত হয় ।

আমেরিকার এক বিমানসেবিকা জানাচ্ছেন যে কখনো কখনো বিমানসেবিকা কোন ব্যক্তির সাথে ট-য়লে-টে যৌ-নস-ঙ্গম ক-রার জন্য প্রতি ৯০ মিনিটে ২৫-৪০ হাজার টাকা করে ধার্য করেন । অর্থাৎ আপনি একবার চিন্তা করে দেখুন ৯০ মিনিটে কোন বিমান সেবিকা ২৫ থেকে ৪০ হাজার টাকা উপার্জন করতে পারে শুধুমাত্র যৌ-ন স-ঙ্গম করে । তাই অনেক বিমানসেবিকা কে কেউ বিয়ে করতে চায় না ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button