জেটি থেকে বড় নৌকায় উঠতে গিয়ে জলে অর্ধেক অংশ প-ড়ে গেল বড় লরি, ভাইরাল হলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানে উন্নত সমাজের অগ্রগতিতে কোথাও যেন আমাদেরকে চারদিক থেকে ঘিরে ধরেছে । একথা অস্বীকার করার কোন উপায় নেই যে আমরা যত উন্নত হচ্ছি ততই যেন বি-পদ আ-রো গ-ভীরভাবে আ-ষ্টেপৃ-ষ্ঠে জ-ড়িয়ে ধ-রেছে আমাদেরকে ।তাই তো রাস্তাঘাটে ব-নেজ-ঙ্গলে এমনকি আকাশপথেও বি-প-দের মু-খোমুখি হতে হয় পৃথিবীর শ্রেষ্ঠ মানুষ কে ।

শুধুমাত্র ভারত বর্ষ নয় ভারতবর্ষের বাইরে এমন বিভিন্ন দেশ রয়েছে যেখানে বড় বড় যানবাহনগুলোকে অর্থাৎ বাস-ট্রাক বা গাড়িকে এক জায়গা থেকে অন্য জায়গায় নিয়ে যাওয়ার জন্য সাহায্য নিতে হয় নৌকো বা জাহাজের । এবং কখনো কখনো সেই সমস্ত ঘটনা দেখা গেছে যে পরিস্থিতি অনুকূল এর জায়গায় প্রতিকূল হয়ে গেছে । অর্থাৎ যে কাজের জন্য সাহায্য নেওয়া হয়েছিল সেই কাজ হয়নি উপরন্তু বেড়ে গেছে আরো বি-পদ ।

এই ঘটনা কোথাও যেন সেই চিত্র কে বারবার তুলে ধরেছে । সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে একটি ফেরিঘাট এর মধ্যে একটি ট্রাক দাঁড়িয়েছিল । কিন্তু ড্রাইভার এর অক্ষমতার কারনে বা কোন কারনে ট্রাকটিকে সে সেই ঘাটে রাখতে পারেনি বরং ট্রাকের সামনের অংশটি পড়ে গেছে গ-ভীর জ-লের মধ্যে । ভিডিওটি দেখলে আপনি বুঝতে পারবেন যে ব্যা-পক বে-কায়দায় ট্রাকটি ফেরিঘাট থেকে জ-লের ম-ধ্যে প-ড়ে গে-ছে।

ট্রাক এ বোঝাই করা রয়েছে মাল । যার ফলে চিন্তিত হয়ে পড়ে সেখানে উপস্থিত থাকা বাকি ব্যক্তিরা ।তারা সাহায্যের জন্য এগিয়ে আসে । কিন্তু ততক্ষণে ট্রাক থেকে ড্রাইভার নিজের তৎপরতা তে বাইরে বেরিয়ে এসেছে ।যদিও সেই মুহূর্তে হ-তা-হ-তের কোনো খবর পাওয়া যায়নি । তবে আমাদেরকে বারবার এই ধরনের ঘটনা থেকে শিক্ষা নিতে হবে এবং সচেতন থাকতে হবে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button