রাস্তায় প্রকাশ্যেই সবুজ টা-ই-ট ড্রেসে উ-দ্দাম নাচলেন নোরা ফাতেহি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এই গরমে আরো উ-ষ্ণতা বাড়িয়ে তুলেছেন এক অভিনেত্রী প্রতিনিয়ত। তার নাচ দেখে রীতিমতো কু-পো-কাত হয়েছে তরুণ প্রজন্মের ছেলেরা তার পাশাপাশি তার পোশাকের রুচি দেখে আ-প্লুত হয়ে পড়েন নেট নাগরিকরা। বলুন তো আমি এই মুহূর্তে কার কথা বলতে চলেছি বুঝতে পারছেন না ? তাহলে বলে রাখি আপনাদেরকে আমি এই মুহূর্তে বলিউডের সবথেকে জনপ্রিয় একজন অভিনেত্রী কথা বলতে চলেছি যার নাম নোরা ফাতেহি । এবার নিশ্চয়ই বুঝতে তেমন কোনো অসুবিধা হচ্ছে না যে আমার আগের কথাগুলো একদম অক্ষরে অক্ষরে মিলে যাচ্ছে ।

নোরা ফাতেহি কানাডিয়ান হলেও হিন্দি চলচ্চিত্রের তার অবাধ বিচরণ । শুধুমাত্র যে তিনি নিজেকে অভিনয় জগতের মধ্যে সীমাব-দ্ধ রেখেছে এমনটা কিন্তু নয় । তার পাশাপাশি নোরা ফাতেহি মডেলিং গায়িকা এবং যথেষ্ট প্রতিভাবান একজন নৃত্যশিল্পী হিসেবে পরিচিতি পেয়েছে । বেশি সংখ্যক মানুষ তাকে তার নাচের জন্য চেনেন । বিভিন্ন সময়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন নাচের ভিডিও শেয়ার করে থাকেন তিনি তার অনুগামীদের সাথে। মুহূর্তের মধ্যে সেগুলি হয়ে যায় ভাইরাল এবং বাড়িয়ে তোলে নিজের জনপ্রিয়তা।

এই নোরা ফাতেহি কে যে কোন পোশাকে মানানসই লাগে । স্ব-ল্প পো-শাক বা শাড়ি সব পোশাকেই নিজেকে মানানসই করে নেন এই অভিনেত্রী তার পাশাপাশি শুধুমাত্র পোশাক নয় যে কোনো চরিত্রে নিজেকে সাজিয়ে গুছিয়ে নিতে পছন্দ করেন অভিনেত্রী । সম্প্রতি একটি ডান্সের রিয়েলিটি শোতে বিচারকদের আসলে দেখা গিয়েছিল তাকে । যেহেতু দিন নাচ করতে বেশি ভালোবাসেন তাই এই ধরনের রিয়েলিটি শোতে তাকে প্রায়ই দেখা যায় । তবে এবার প্রকাশ্যে রাস্তার মাঝে নেচে উঠল অভিনেত্রী ।

সেই ভিডিওতে দেখা যায় যে নোরা ফাতেহি সবুজ হ-ট এ-কটি ড্রে-স পড়ে মুম্বাইয়ের রাস্তায় তু-মুল নাচছে । খুব সম্ভবত কোন অনুষ্ঠান ছিল সেটি যদি দিনের বেলায় অনুষ্ঠিত হয়েছিল এবং স্টেজ এর মধ্যে নোরা ফাতেহি নিজের প্রতিভা তুলে ধরেছেন মুম্বাইয়ের বাসিন্দাদের কাছে। যার ফলে সেখানে মুহূর্তের মধ্যে জমে যায় প্রচুর ভিড় । যে কারণে জন্য তিনি জনপ্রিয় অর্থাৎ বেলি ডান্সের প্রদর্শন করেছিলেন সেই দিন ওই নাচের মাধ্যমে । মুহূর্তের মধ্যে এই ভিডিওটি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ার প্রতিটি আ-নাচে-কা-নাচে। এবং ফের আরও একবার তরুণ প্রজন্মের বুকে ঝ-ড় তু-লেছে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button