নিজের জন্মদিনে বন্ধুদের সামনেই “তেরি আখো কাও কাজল” গানে উ-দ্দা’ম নাচ সুন্দরী তরুণীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- জন্মদিন প্রত্যেকের কাছে একটি গুরুত্বপূর্ণ সময় । জন্মদিন বছরে যেহেতু একবার আসে তাই প্রত্যেকেই অধীর আগ্রহে অপেক্ষা করে সেই দিনটির জন্য । সেই দিনে থাকে না কোন শাসন থাকেনা কোন পিছুটান । শুধু নিজের মতন করে দিনটিকে পালন করার জন্য থাকে বেশকিছু স্বাধীনতা । এবং এই জন্মদিনের পার্টিতে বা অনুষ্ঠানে বিভিন্ন ধরনের ঘটনা ঘটতে দেখা গেছে এর আগে । কখনো সেগু-লি সমাজের পক্ষে ভালো বার্তা প্রদান করে আবার কখনো সেগু-লি স-মাজকে আরো কু-ল-ষিত ক-রে । কিন্তু সম্প্রতি যে ভিডিওটি দেখা গেছে সেটা নিতান্তই একটি ভালো দিকে চিত্র তুলে ধরেছে ।

বর্তমানে এই সোশ্যাল মিডিয়ার যুগে আমরা প্রত্যেকে উন্নত । শুধুমাত্র আমরা বললে ভুল হবে এর পাশাপাশি আমাদের মা কাকিমা বাবারাও কিন্তু আ-কৃষ্ট হ-য়ে প-ড়েছে সোশ্যাল মিডিয়ার প্রতি । তাই প্রতিদিনই বেড়ে চলেছে সোশ্যাল মিডিয়া জনপ্রিয়তা । বন জ-ঙ্গলের ঘটনা হোক বা উঁচু পর্বতের ঘটে যাওয়া কোনো বিরলতম ঘটনা হোক সবকিছু আমরা বাড়ির মধ্যে বসে জানতে পারি যার জন্য সেটি হল সোশ্যাল মিডিয়া । এবং কোথাও যেন এই সামাজিক মাধ্যম আমাদের জীবনের সাথে ওত-প্রো-তভাবে জ-ড়িয়ে গেছে।

আগেকার যুগে যেহেতু সোশ্যাল মিডিয়ার প্রচলন এতটা বেশি ছিল না বা ছিল না বললেই চলে । তাই সেই সমস্ত প্রজন্মে বা তখনকার সময়ে অ-গোচরে হা-রিয়ে গি-য়েছিল বা যেত অনেক প্রতিভাবান ব্যক্তিরা । নাচ বাগান করতে ভালোবাসে এমন অনেকে আছে । কিন্তু সেগুলো সবার সামনে তুলে ধরে জনপ্রিয় হবার ঘটনা সাধারণত দেখা যাচ্ছে এই নতুন প্রজন্মের কাছে । যেটা আগেকার প্রজন্মে মানুষের ক্ষেত্রে দেখা যেত না । এবং বর্তমানে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে আগেকার প্রজন্মের মানুষ যেন নিজেদের ইচ্ছে পূরণ করে চলেছে ।

সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে বাড়িভর্তি বন্ধু-বান্ধবীদের সামনে এক যুবতী জনপ্রিয় একটি হিন্দী গানে কোমর দুলিয়েছেন । পরনে ছিল তার একটি চুরিদার । ভিডিওটি দেখে মনটা অনুমান করা যেতেই পারে যে সেটি কোন জন্মদিনের অনুষ্ঠান ছিলো এবং সেই জন্মদিনটি সেই যুবতীর । যুবতীর সাথে তাল মিলিয়ে ছিল বাড়ির মধ্যে উপস্থিত থাকা বাকি সমস্ত বন্ধু-বান্ধবীরা । আনন্দে এই ভিডিওটি ভাইরাল হয়েছে সাইবার দুনিয়াতে । এসেছে প্রচুর মন্তব্য । তার পাশাপাশি ছ-ড়িয়ে প-ড়েছে নেট দুনিয়ায় সর্বত্র ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button