রাখি বন্ধন সিরিয়ালের সেই ছোট্ট রাখি এখন বড় হয়েছে, দেখতে হয়েছ দারুণ হ-ট, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- অভিনয় জগতের সাথে যুক্ত থাকা অভিনেতা-অভিনেত্রীরা আমাদের মনের মনিকোঠায় চির স্মরনীয় হয়ে থাকে অনেক সময় । এবং এমন ত ঘটতে দেখা যায় শুধুমাত্র তাদের অভিনয় দক্ষতার জন্য । অর্থাৎ দিনের পর দিন বিভিন্ন ছায়াছবি বা ধারাবাহিকে তারা তাদের অভিনয় দক্ষতা প্রদর্শন করে চলে । যার ফলে আমাদের জনপ্রিয় আমাদের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন সে সমস্ত অভিনেতা অভিনেত্রীরা । তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রাখি ।

টলি পাড়ার থেকে শুধুমাত্র যে প্রাপ্তবয়স্ক অভিনেতা-অভিনেত্রীরা কাজ করেছেন তেমন কিন্তু নয় । কখনো কখনো ক্ষুদে শিল্পী রাও সেই জায়গায় সুযোগ পেয়েছে । ইতিমধ্যে এই অভিনেত্রী জিতে নিয়েছেন একটি পুরস্কার । ২০১৬ তে পথচলা শুরু হয়েছিল এই ধারাবাহিকের । তারপরে খুব অল্প সময়ের মধ্যে জয় করে নিয়েছিলেন দর্শকদের মন । তার পাশাপাশি বলে রাখি যে অন্যান্য জনপ্রিয় ধারাবাহিক গু-লি কে পিছনে ফেলে এগিয়ে যেতে থাকে টিআরপির দিক থেকে । এই ধারাবাহিকের নাম ‘রাখি বন্ধন’ ।

এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করা রাখি এবং বন্ধন কে ঘিরে বেড়েছিল ধারাবাহিকের জনপ্রিয়তা । এখনো সে জনপ্রিয়তা রয়েছে । কিন্তু আপনি কি জানেন যে আপনার প্রিয় রাখি এখন কত বড় হয়েছে? যদি না জেনে থাকেন জানাবো আজকের এ প্রতিবেদনের মাধ্যমে । মাত্র চার বছর বয়সে তিনি সিনেমা সাথে যুক্ত যার নাম কৃতিকা চক্রবর্তী । অবশ্যই এই নামে থাকে বেশিরভাগ মানুষ চিনতে পারবেন না । কিন্তু যদি সে বলে যে সে ধারাবাহিক জগতের রাখি তাহলে প্রত্যেকে চিনতে পেরে যাবে তাকে । শুধুমাত্র অভিনয় জগত নয় ।

তার পাশাপাশি নিজেকে তিনি পড়াশোনার সাথে যুক্ত রেখেছেন । তার স্কুলশিক্ষিকার কাছ থেকে পাওয়া তথ্য অনুসারে এমনটা জানা যাচ্ছে যে পড়াশোনার দিক থেকে কিন্তু যথেষ্ট ভাল এই সে । আপাতত ধারাবাহিক জগতের সাথে যুক্ত থাকতে চাইছেন না তিনি । বয়স এখন তার মাত্র পাঁচ বছর । মিষ্টি এই খুদে শিল্পী কে এখন আর দেখা যায় না । তবে সামান্য বড় হয়ে ফের আরও একবার ফিরে আসবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button