দারুণ কায়দায় বড় ব-রশি দিয়ে আশি কেজি ওজনের বড় মাছ ধরলেন ব্যক্তি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- দেখুন এই পশ্চিমবাংলায় বসবাসকারী অধিকাংশ মানুষ বাঙালি এখানে ৮৬% বাঙালির বসবাস। তাই এই পশ্চিমবাংলায় মাছের কদর বেশি হবে এমনটা খুব স্বাভাবিক প্রতিনিয়ত পশ্চিমবাংলার বাজারে বেড়ে চলেছে মাছের চাহিদা ।যেহেতু মাছ এর ব্যবসা করে খুব কম সময়ে অধিক লাভবান হওয়া যায় অনেকেই মাছের ব্যবসার দিকে মনোনিবেশ করেছেন । কিন্তু মাছের ব্যবসা ক্ষেত্রে মাছ ধরা নিয়ে কিছুটা হলেও স-মস্যা থেকে যায় অনেকের মধ্যে । এবার সেই সমস্যা সমাধানের ছোট্ট একটা পদ্ধতি দেখানো হয়েছে এই ভিডিওর মাধ্যমে করেছে গ্রামের এক বালক।

বর্তমানের এই সোশ্যাল মিডিয়ার যুগে প্রতিভাকে সবার সামনে তুলে ধরা হয় এমনটা আমরা প্রত্যেকে জানি ।তবে শুধুমাত্র নাচ বা গান উঠে আসে এমন কিন্তু নয় ।তার পাশাপাশি মাছ ধরা, জা-ল ফেলা ইত্যাদি ঘটনাগুলো মাঝেমধ্যে উঠে আসে খবরের শিরোনামে । ঠিক তেমনি এবার খবরের শিরোনামে একটি ছেলে । গ্রামে চিত্রটা শহরের চিত্র তুলনায় অনেক খানি আলাদা হয়। সবুজে ঘেরা থাকে গ্রাম । সেখানে দূ-ষণ থাকেনা ।

থাকেনা যা-ন্ত্রিক কো-লাহল বা কংক্রিটের মাঝে মানুষের জীবন এ-কঘে-য়েমি হয়ে ওঠে না । সে গ্রামের চিত্র তে যদি আপনারা একটু লক্ষ্য রাখেন তাহলে দেখবেন যে অভিনব পদ্ধতিতে মাছ ধরা হয়ে থাকে । আর সেই চিত্র ফুটে উঠল এই ভিডিওর মাধ্যমে । সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে এক ব্যক্তি আগে থেকে এক জলাশয় এর মধ্যে ছি-প ফেলে রেখেছিল ।

এবং তারপর কিছুক্ষণ পরে এসে তিনি দেখেন যে সেই ছিপে আ-টকা পড়েছে মস্ত বড় একটি মাছ । আপনি জানলে অ-বাক হবেন সেই মাছের ওজন ছিল ৮০ কেজি । জলাশয়ের মধ্যে থেকে এত বড় মাপের যে মাছ পাওয়া যাবে তা কল্পনাও করতে পারেনি ওই ব্যক্তি । যেহেতু তিনি এত বড় মাছ ধরতে সক্ষম হয়েছেন তাই মনের আনন্দে সেই মানুষটিকে নিয়ে অন্য জায়গায় চলে যায় । ইতিমধ্যে সেই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে । এসেছে অনেক মন্তব্য। তবে ঘটনাটি যে পশ্চিমবঙ্গের নয় সেটা আপনি ভিডিও দেখলেই বুঝতে পারবেন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button