জনপ্রিয় অভিনেত্রী কনীনিকার বাস্তবে স্বামীকে জানেন?রইল তার একগুচ্ছ ছবি

নিজস্ব প্রতিবেদন : টলি দুনিয়ার অত্যন্ত পরিচিত মুখ কনিনীকা বন্দ্যোপাধ্যায়। দীর্ঘ সময় ধরে অভিনয় জগতের সঙ্গে জড়িয়ে রয়েছেন তিনি। ২০০০ সালে এক আকাশের নিচে ধারাবাহিকে অভিনয় করে প্রথমবারের মতন অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। বর্তমানে তিনি সফলতার এমন এক জায়গায় রয়েছেন যেখান থেকে খুব সহজেই তাকে বড় সেলিব্রিটির তকমা দেওয়া যায়।

শুধুমাত্র ছোট পর্দা নয় বড় পর্দাতেও বেশ কিছু বাংলা ছবিতে কাজ করতে দেখা গিয়েছে তাকে। গোড়ায় গন্ডগোল, মহাপুরুষ কাপুরুষ, আই লাভ ইউ থেকে শুরু করে টনিক অনেক সুপারহিট চলচ্চিত্রেই অভিনয় করেছেন কনীনিকা। বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক আয় তবে সহচরীতে মুখ্য ভূমিকা পালন করছেন তিনি।

কর্মজীবনের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন কেও কিন্তু অত্যন্ত সুন্দরভাবে সাজিয়েছেন নায়িকা। 2017 সালে পরিচালক সুরজিৎ হারিকে বিয়ে করেছেন এই নায়িকা। প্রসঙ্গত কনিনীকা সুরজিৎ এর দ্বিতীয় স্ত্রী। এই দম্পতির এক মেয়ে রয়েছে যার নাম টিয়া। বর্তমানে স্বামী এবং সংসার নিয়ে বেশ সুখেই জীবন অতিবাহিত করছেন অভিনেত্রী কনিনীকা বন্দ্যোপাধ্যায়।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও কিন্তু অত্যন্ত একটিভ এই নায়িকা।প্রায় সময় পরিবার এবং বন্ধু-বান্ধবদের নিয়ে ঘুরতে গিয়ে নানান ধরনের ছবি শেয়ার করে থাকেন তিনি। দর্শকদের কল্যাণে মুহূর্তেই সেই সমস্ত ছবিগুলি ভাইরাল হয়ে ওঠে। প্রসঙ্গত দিন কয়েক আগেই নেট মাধ্যমে কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের অসুস্থতার খবর ছড়িয়ে পড়েছিল। জানা গিয়েছিল তার এক জটিল রক্ত প্রচুর হয়েছে তাই সুস্থ হতে বেশ কিছুটা সময় লাগবে।।

অসুস্থতার কারণে আয় তবে সহচরী ধারাবাহিক থেকেও কিন্তু বিরতি নিয়ে নিয়েছিলেন নায়িকা। যদিও বর্তমানে অনেকটাই সুস্থ রয়েছেন তিনি। দিন কয়েক আগেই নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে একটি ভিডিও শেয়ার করে অনুরাগীদের উদ্দেশ্যে নিজের খবর জানিয়ে ধন্যবাদ জ্ঞাপন করতে দেখা গিয়েছিল কনীনিকা বন্দ্যোপাধ্যায় কে ‌। তবে আবারো তিনি ধারাবাহিকের কাজে কবে ফেরত আসবেন এই প্রসঙ্গে কিন্তু কিছুই জানা যায়নি। টেলি জগত সম্পর্কিত এই ধরনের আরো নানান আপডেট পেতে চাইলে আপনারা আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে পারেন।

Back to top button