‘তোর নাম’ সিনেমার সেই জনপ্রিয় নায়িকা স্বাতী দীক্ষিত এখন কেমন আছে জানেন? দেখে নিন তার এখনকার একগুচ্ছ ছবি!

নিজস্ব প্রতিবেদন:- অভিনেত্রী স্বাতী দীক্ষিত নামটি কম বেশি হয়তো সকলেই এই শুনেছেন। বেশিরভাগ জনেরই কিন্তু তিনি ছিলেন ছোটবেলাকার ক্রাশ। যদিও বর্তমানে তিনি কোথায় আছেন বা কি করছেন সেই ব্যাপারে আপনারা হয়তো অনেকেই জানেন না। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা সেই বিষয় নিয়েই বিস্তারিত আলোচনা করতে চলেছি। তাহলে চলুন এবার আর দেরি না করে প্রতিবেদনের মূল পর্বে যাওয়া যাক। প্রতিবেদনের শুরুতেই জানিয়ে রাখি এই অভিনেত্রী কিন্তু আদপে একজন তেলেগু অভিনেত্রী।

তবে আপনারা হয়তো সকলেই জানেন তার সিনেমা জগতে অভিষেক ঘটেছিল বাংলা সিনেমা ‘তোর নামে’র মাধ্যমে। ২০১০ সালে একটি তেলেগু সিনেমায় নায়িকার বান্ধবী চরিত্রে অভিনয় করে পর্দায় এসেছিলেন তিনি। তারপর ২০১২ সালে প্রথম বার তাকে একটি লিড রোল হিসেবে এই বাংলা সিনেমায় নেওয়া হয়। দর্শকমহলে এই সিনেমাটি যেন রীতিমতো উন্মাদনা সৃষ্টি করে দিয়েছিল। সিনেমার প্রত্যেকটি গান যেন এখনো মানুষের মনে গেঁথে রয়েছে। এই সিনেমায় স্বপ্না মল্লিক নামের একটি চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী।

চলচ্চিত্রে বলা স্বাতীর কিছু ডায়লগ কিন্তু বেশ গেথে গিয়েছিল দর্শকদের মনে। এরপর আবারও বাংলা থেকে জনপ্রিয় হওয়ার পর তিনি তেলেগু ইন্ডাস্ট্রিতে চলে যান এবং সেখানে একটি সিনেমায় অভিনয় করেন। এবারে কিন্তু আর তাকে অসুবিধার সম্মুখীন হতে হয়নি। এই তেলেগু সিনেমাটি ব্যাপক জনপ্রিয়তা পায় এবং সকলের কাছে পরিচিত হয়ে যান স্বাতী দীক্ষিত। প্রসঙ্গত এই তেলেগু চলচ্চিত্রে অভিনেত্রীর নাম ছিল নিশা। যদিও এরপর আর কখনো তাকে বাংলা সিনেমায় দেখা যায়নি।

তারপর বেশ কিছু তামিলনাড় তেলেগু সিনেমায় অভিনয় করেছেন স্বাতী। ২০১৪ সালে জাম জিলানী নামের একটি তেলেগু সিনেমায় অভিনয় করেন তিনি। এরপর ২০১৫ সালের লেডিস এন্ড জেন্টলম্যান নামে আরও একটি তেলেগু সিনেমায় দেখা গিয়েছিল তাকে। ২০১৯ সালের আবারো সিম্বা নামের একটি তামিল সিনেমায় কাজ করেছিলেন তিনি। এরপর গতবছর অর্থাৎ ২০২১ সালে একটি ভূতের সিনেমাতেও অভিনয় করেছিলেন স্বাতী। তেলেগু বিগ বসেও একজন প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন এই অভিনেত্রী।

তবে সত্যি কথা বলতে অনেকেই মনে করেন তেলেগু বা তামিল সিনেমার জায়গায় যদি বাংলা ইন্ডাস্ট্রিতে তিনি অভিনয় করতেন তবে হয়তো দ্বিগুণ রকমের জনপ্রিয়তা পেতেন তিনি। বাংলার মানুষ কিন্তু এই অভিনেত্রীকে ভীষণ রকম পছন্দ করেন।

ই প্রসঙ্গে আপনাদের কি মতামত তা অবশ্যই আমাদের প্রতিবেদনের কমেন্ট বক্সে শেয়ার করে নিতে পারেন এবং বিনোদন জগত সম্পর্কিত এই ধরনের অন্যান্য প্রতিবেদন সম্পর্কে জানতে হলে আমাদের লেখাগুলির উপর চোখ রাখতে থাকুন। যদি আপনারা অন্য কোন তারকার বর্তমান জীবন সম্পর্কে জানতে চান সে ক্ষেত্রে অবশ্যই জানাতে পারেন।

Back to top button