ঘুমিয়েছিলেন যুবক-যুবতী, হটাৎ শোবার ঘরে বাঁশের সাথে ঝু-ল-ছে বড় পা-ই’থন, ঘটলো দু-র্ঘ-ট-না! ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমাদের প্রতিনিয়ত জীবনে এমন অনেক ঘটনাই ঘটে থাকে যা আমাদের হাসায়, কাঁ-দায়, বা অনুপ্রেরণা জাগায়। তার সাথে সাথে আমাদের সোশ্যাল মিডিয়ায় যুক্ত এমন অনেক ভিডিও বা ছবি ভাইরাল হয় যা কখনো কখনো আমাদের অনুপ্রেরণা জায়গায় ,কখনো বা আমাদের হাসতে শেখায়, আবার কখনো আমাদর শিক্ষা দেয় বু-ক চি-তিয়ে শেষ নিঃ-শ্বাস অ-বধি ল-ড়াই এর । বর্তমানে সামাজিক মাধ্যমে এরোম অনেক ছোট বড় ঘটনা আমাদের নজরে আসে । এ প্রজন্মের সবথেকে গুরুত্বপূর্ণ শব্দটি যেটি সোশ্যাল মিডিয়ার সাথে বা সামাজিক মাধ্যম এর সাথে যুক্ত সেটি হল” ভাইরাল ” ।

এই ভাইরাল শব্দের মাধ্যমে আমরা সাধারণত কোন কিছুর গুরুত্ব বিচার করে থাকি । জীবনে কখন যে কোন বি-পদ ঘ-নিয়ে আ-সে তা আগে থেকে আমরা কেউ আন্দাজ করতে পারিনা । কারন কোন বি-পদ ব-লে কয়ে আসে না । সেটি মনুষ্য প্রজাতির উপর হতে পারে বা পশু-পাখিদের উপর হতে পারে । বনেজঙ্গলে যারা বা যে সমস্ত পশুপাখিরা থাকে তারা প্রতিনিয়ত সং-গ্রাম ক-রে চলেতে হয় নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য । কারণ জঙ্গলে তেমন বেশকিছু ধরনের হিং-স্র প্রা-ণী থেকে থাকে যারা প্রতিনিয়ত খোঁজ করে শি-কারের ।

আর সেই শি-কারের শি-কারি হয়ে যেতে চাই না কোন প্রাণী । কিন্তু সম্প্রতি এমনই এক ধরনের ঘটনা দেখা গেল যা অ-বাক করার সাথে সাথে হ-তভ-ম্ব করে তুলেছে সাধারন মানুষদের । সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে একটি লোকালয়ে দৃশ্য কে তুলে ধরা হয়েছে । সেখানে দেখা যাচ্ছে বেশ কয়েকজন যুবক যাত্রাপথে দেখতে পাই রাস্তার মাঝে পড়ে রয়েছে বি-শাল আ-কৃতির একটি পা-ইথন সা-প । এবং তারা সেটি দেখে আশেপাশের মানুষজন দেরকে খবর দেওয়ার চেষ্টা করেন । কিন্তু ততক্ষণে পা-ইথন সা-প কোথাও একটি হা-রিয়ে যায় ।

চারদিকে সবাই খোঁজাখুঁজিতে ব্যস্ত হয়ে পড়ে যে কোথায় গেল সেই সা-পটি । তারপরে অনেক খোঁজাখুঁজি করার পর তারা দেখল যে পাশে পড়ে থাকা একটি ভাঙ্গা বাড়ির ছাদের উপরে পিছিয়ে রয়েছে সেই বিশালাকৃতি পা-ইথন সা-প । যা দেখে অ-বাক এলাকাবাসী । তার পরবর্তী সময় কি ঘটনা ঘটেছে তা যদিও দেখা যায়নি ।তবে খুব সম্ভবত সেবায়তন সা-পটিকে তারা উদ্ধার করতে পেরেছে এমনটা আশা করা যেতেই পারে ।এই ঘটনাটি একটু অন্যরকম তাই ভাইরাল হয়েছে সাইবার দুনিয়াতে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button