শৌ-চকর্ম করছিলেন যুবতি, হঠাৎ প্যানের নিচ থেকে উঠে আসলো বড় বি-ষ’ধর কো-ব’রা, ঘটলো বড় বি-পত্তি, তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা প্রত্যেকেই চাই যে আমাদের নিত্যদিনের জীবনযাত্রা একটু ভিন্ন মাত্রায় স্বাদ আনতে এবং এই ভিন্ন মাত্রায় স্বাদ আনার জন্য কখনো পা-হাড় জ-ঙ্গল সমুদ্র তে পারি দিয়ে থাকি আমরা । যারা জ-ঙ্গল সফরে গিয়েছেন তারা অতি অবশ্যই হাতি বা-ঘ ভা-ল্লুক ইত্যাদি দর্শন পেয়েছেন এমনটা আশা করা যেতেই পারে । কারণ সাধারণত মানুষ এই সমস্ত জিনিস গুলো কে বা পশুপাখিদের দেখার জন্য জ-ঙ্গলে পা-ড়ি দেয় ।

আমরা সোশ্যাল মিডিয়ার দরুন এর আগে দেখেছিলাম বিভিন্ন জ-ন্তু জা-নো-য়ারদের মধ্যে আ-ক্রমণ ,শি-কার হবার ঘটনা । তার পাশাপাশি দেখেছিলাম কখনো কোনো হা-তি তা-ড়া ক-রছে কোনো মানুষকে । আবার দেখেছিলাম যে বে-কা-য়দায় ভাবে ফেঁ-সে যাওয়া ট্রাক কে নিজের শ-ক্তির সাহায্যে পুনরায় রাস্তায় তুলে দিচ্ছে একটি হাতি । কিন্তু সম্পূর্ণ আলাদা। এই ভিডিও একটি হনুমানের বাচ্চা কে নিয়ে ।

পাহাড় বা জ-ঙ্গ-লের ঘটনা যদি কোনো কারণে রাস্তার মধ্যে প্রকাশ্যে দেখা যায় তাহলে সেটা কিছুটা হলেও আমাদেরকে অবাক করেন এবং জ-ন্তু জা-নো-য়ারদের আজব এই আচরণ প্রতিনিয়ত কখনো না কখনো ভাইরাল হচ্ছে সাইবার দুনিয়াতে ঠিক তেমনি এই ঘটনাটা এই ভিডিও সেই চিত্র তুলে ধরে যেখানে দেখা যাচ্ছে একটি বাড়ির বা-থ-রুম থেকে হঠাৎ করে উঠে আসে যেন তো বড় কিং কো-বরা সা-প । ধরুন আপনি রাত্রিবেলা কোন কারণে শৌ-চালয় গিয়েছেন শৌ-চ ক-র্ম করার জন্য ।

কিন্তু হঠাৎ করেই পিছনে ফিরে দেখছেন যে অপেক্ষা করছে ফনা তুলে একটি বি-ষাক্ত কো-বরা সা-প । তাহলে নিশ্চয়ই আপনি ঘা-বড়ে যা-বেন সেই মুহূর্তে । তেমনি ঘটনা দেখা গেছে সম্প্রতি । সেখানে দেখা যাচ্ছে যে শৌচালয়ের ভেতরে থেকে হঠাৎ করেই বেরিয়ে আসছে বড় কোবরা সাপ যা দেখে রীতিমতো আ-ত-ঙ্কিত হয়ে পড়ে সেখানকার এলাকাবাসী । তারপরে তারা একটি সা-পুড়ে খবর দেয় । ঘটনাস্থলে উপস্থিত হয় স্থানীয় সা-পুড়ে এবং তা তৎপরতা ও সাহায্যে সা-প-টিকে উ-দ্ধার করা সম্ভব হয়েছে । তবে মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা প-শু-পাখি জ-ন্তু-জা-নোয়ার দেখে থাকি ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button