যুবকের হাতের তালু থেকে নিমেষে জল খাচ্ছে বিরল সবুজ সাপ, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- দুধ নয় বরং জল দিয়ে পুষেছে আস্ত একটি বি-রল সা-পকে । নজির গড়লো এই যুবক। সোশ্যাল মিডিয়ার দরুন আমরা বর্তমান যুগে এমন বেশকিছু ধরনের ঘটনা দেখে থাকি যা হয়তো এর আগে আমরা কোনোদিন দেখিনি । সেই সমস্ত ঘটনাবলি আমাদেরকে অ-বাক করে তোলার পাশাপাশি করে তোলে হ-তভ-ম্ভো এবং কৌ-তুহলী । যেহেতু সোশ্যাল মিডিয়ার হাত ধরে মুহুর্তের মধ্যে উঠে আসা যায় সবার নজরে । তাই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে জনপ্রিয় হতে চাই এই প্রজন্মের প্রতি ছেলে এবং মেয়ে ।

সেই তালিকা থেকে বাদ যায়নি অভিনেতা এবং অভিনেত্রী । নিজেদের জনপ্রিয়তা বাড়িয়ে তুলতে জীবনের ছোটখাট মুহূর্ত তুলে ধরে অনুগামীদের সাথে। এর পাশাপাশি আমরা জানি যে সা-প হল এমন এক ধরনের স-রীসৃপ প্রা-ণী যাকে কমবেশি প্রত্যেকে ভ-য় পা-য় । কারণ তার এ-কটি ছো-বলে শে-ষ হ-য়ে যে-তে পা-রে একটি জ-লজ্যান্ত জী-বন । তাই সাধারণ সাপকে অনেকে এ-ড়িয়ে চলে । কিন্তু এমন এক ধরনের ঘটনা দেখা গেল যেটি শুনলে আপনি অ-বাক তো হবেনই তার সাথে সাথে বি-স্মিতও হবেন।

সাপের থেকে সাধারণত আমরা দশ হাত দূরে চলি । কারণ সা-পের এক ছো-বলে জীবন শে-ষ হয়ে যেতে পারে । বি-ষক্রি-য়া ফলে শ-রীরে বি-ষ ছ-ড়িয়ে প-ড়তে পা-রে মুহূর্তের মধ্যে । সা-পের কা-মড়ে মা-রা যে-ত আগেকার দিনে বহু মানুষ ।যদিও সেই সংখ্যা বর্তমান প্রজন্মের উন্নত চি-কিৎসা ব্যবস্থা এবং স্বাস্থ্য ব্যবস্থার জন্য অনেকখানি কমে এসেছে তবুও আ-তঙ্ক থেকে গেছে মানুষের মনে ।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি একেবারে সবুজ রঙের এই সা-পটি দড়ির মত পাতলা দেখতেও বেশ সুন্দর সা-পটি, জল খাচ্ছে । কিন্তু ভিডিওতে ওই ব্যক্তি দিব্যি হাতে জল নিয়ে হাত বাড়িয়ে দিয়েছেন সাপটির জল খাবার জন্য। ভিডিওটি শেয়ার করেছেন ফরেস্ট অফিসার ‘সুশান্ত নন্দা’ । মুহূর্তমধ্যে ভিডিওটি হয়েছে ভাইরাল । তার পাশাপাশি ছ-ড়িয়ে প-ড়ে সোশ্যাল মিডিয়ার প্রতিটি আ-নাচে-কা-নাচে । কমেন্ট সেকশনে মাধ্যমে অনেকে ওই ব্যক্তির সাহসিকতার প্রশংসা জানিয়েছেন । তার পাশাপাশি সাবধান থাকার পরামর্শ দিয়েছে অনেকে। ভিন্ন রকম মন্তব্য নিয়ে ইতিমধ্যে ভিডিওটি খবরের শিরোনামে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button