দেবশ্রী অর্পিতা নয়! ঋতুপর্ণাকে বিয়ে করবো বলে এবার রচনার গলায় মালা পড়ালেন বুম্বা দা, ভিডিও নিয়ে জল্পনা তুঙ্গে!

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে টেলিভিশন জগতের একটি জনপ্রিয় রিয়ালিটি শো হল রচনা ব্যানার্জী সঞ্চালিত দিদি নাম্বার ওয়ান। বিগত কিছুদিন ধরেই যে কোন সিনেমার প্রমোশন থেকে শুরু করে প্রায় অনেক কাজের জন্যই তারকারা দিদি নাম্বার ওয়ান এর মঞ্চকে বেছে নিয়েছেন। প্রাক্কালে মুক্তি পেতে চলেছে দেব এবং প্রসেনজিৎ অভিনীত ছবি কাছের মানুষ।

এই উপলক্ষেই রবিবার গ্র্যান্ড সেলিব্রেশন এর মাধ্যমে দিদি নাম্বার ওয়ান অনুষ্ঠানে প্রচার করতে এসেছিলেন কাছের মানুষ ছবির তারকারা। প্রসঙ্গত রবিবার ছিল মহালয়া,তাই পুজোর সাজে সেজে ওঠে গোটা সেট। এদিন দিদি নং ওয়ান মঞ্চে উপস্থিত থাকেন দেব, প্রসেনজিৎ, ইশা সহ আরো অনেকে। চলে দেদার ফুচকা খাওয়া, নাচ, গান, কমেডি, খেলা অনেক কিছু। পুজোর আমেজের মধ্যেই কাছের মানুষ ছবির মুক্তি মিলিয়ে দিদি নাম্বার ওয়ান এর সেট রীতিমত নজরকারা হয়ে উঠেছিল রবিবার।

প্রসঙ্গত এ নিয়ে দ্বিতীয় বার একসাথে কাজ করতে চলেছেন অভিনেতা দেব আর প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। দুজনেই এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন। এছাড়াও এই ছবিতে নায়িকা হিসেবে দেখা যাবে অভিনেত্রী ইশা সাহাকে। বিগত কয়েক দিন ধরেই এই ছবির তারকারা বিভিন্ন প্লাটফর্মে ছবির প্রচার সারছিলেন। কখনো স্ট্যান্ড আপ কমেডি, আবার কখনো বা বিভিন্ন youtube চ্যানেলে গিয়ে প্রচার করেছেন তারা।

এমনকি ছবির প্রচার কাজ এতদূর পৌঁছে গিয়েছিল যে,প্রতিদিনের বিনোদনের পাতায় দেব প্রযোজিত কাছের মানুষের কোনো না কোনো সংবাদ থাকবেই থাকবে। একদিকে তো এই ছবির গল্প একেবারেই অন্যরকম। তার উপর আবার দেব আর প্রসেনজিতের মত অভিনেতাদের এক ফ্রেমে দেখতে পাওয়া যাবে যা মানুষের কাছে আরো বেশি আকর্ষণের বিষয়বস্তু হয়ে উঠেছে।

এদিন দিদি নং ওয়ান মঞ্চে প্রসেনজিৎ ও রচনা ডুয়েট রোম্যান্টিক পারফরম্যান্স দিয়ে সকলকে চমকে দেন শুধু ডুয়েট নাচ নয়, দেব মালা নিয়ে এসে রচনার গলায় মালা পরিয়ে দেন, রচনাও কম যান না, সেও সেই মালা প্রসেনজিৎ এর গলায় পরিয়ে দেন। এই দৃশ্যটি দেখে রীতিমত বেশ মজা পেয়েছেন দর্শকেরা।

দিদি নাম্বার ওয়ান এর এই বিশেষ এপিসোডটি এতটাই মজায় পরিপূর্ণ ছিল যে ইতিমধ্যেই শো এর টিআরপি অনেকটাই ঊর্ধ্বমুখী হয়ে গিয়েছে। জি বাংলার অফিসিয়াল পেজের তরফ থেকে সম্প্রতি এই এপিসোডের কয়েকটি দৃশ্য আর প্রমো ভিডিও শেয়ার করা হয়েছিল।

এক হাজারের বেশি মানুষ এই ভিডিওগুলিকে লাইক করেছিলেন। যদি আপনারা এখনো পর্যন্ত দেখে না থাকেন তাহলে আর দেরি করবেন না। কাছের মানুষের টিম নিয়ে দিদি নাম্বার ওয়ান এর এই বিশেষ এপিসোড টি অবশ্যই সময় করে দেখে নেবেন। বিনোদন জগত সম্পর্কিত সমস্ত ধরনের আপডেট পেতে চাইলে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Back to top button