বড়মাপের সেলিব্রিটি হয়েও রোজ আলুর চপ, বেগুনি খান অভিনেতা দীপঙ্কর দে! নিজে মুখে বললেন সেকথা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:- দীর্ঘ সময় ধরেই টেলিভিশন দুনিয়ায় যে সমস্ত রিয়েলিটি শো চলে আসছে তার মধ্যে অন্যতম হলো দিদি নাম্বার ওয়ান। এই অনুষ্ঠানটির সঞ্চালনা করে থাকেন একসময়ের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি। রচনাকে ছাড়া দিদি নম্বর ওয়ান কিন্তু কোনমতেই ভাবা যায় না। বিগত কিছুদিন ধরেই এই রিয়েলিটি শোটি টিআরপি রেটিং এর দিক থেকে একেবারে শীর্ষ তালিকায় রয়েছে বলা যায়। এমনকি সম্প্রতি
৫.৯ পেয়ে টিআরপি তালিকায় প্রথম স্থান অধিকার করেছিল দিদি নম্বর ওয়ানের সানডে ধামাকা পর্ব। এই অনুষ্ঠানে কিন্তু সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সকলকেই কমবেশি দেখা যায়।

তবে বেশিরভাগ ক্ষেত্রেই এখানে আসেন বিভিন্ন দিদিরা যারা নিজেদের জীবনের নানান ঘটনা শুনিয়ে থাকেন রচনা ব্যানার্জিকে। বেশিরভাগ ক্ষেত্রেই কিন্তু সেই সংগ্রাম হয় জীবনমুখর বা কষ্টভিত্তিক। তবে এই অনুষ্ঠানের সানডে ধামাকা পড়বে কিন্তু আসেন অনেক সময় বিভিন্ন সেলিব্রেটিরা। ঠিক তেমনই সম্প্রতি সানডে স্পেশাল এপিসোডে এসেছিলেন অভিনেতা দীপঙ্কর দে। সারা সপ্তাহ পরে সেলিব্রিটিদের হাসি ঠাট্টা মজায় কাটে পুরো সময়টা। সেখানেও তাঁরা তাঁদের নিজেদের জীবন সংগ্রামের কথা জানায়।

অভিনেতা দীপঙ্কর দে এসেও ঠিক তেমন ভাবেই কিন্তু এই এপিসোডে নিজের জীবনের অনেক অজানা কথা শেয়ার করে নেন। ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দা দীপঙ্কর দেকে চেনেন না এরকম মানুষ হয়তো খুব কমই রয়েছেন। শুধুমাত্র দীপঙ্কর দে নয় উনি ছাড়াও ছিলেন আরো বেশ কয়েকজন তারকারা। দীপঙ্কর দে ছাড়াও এখানে যারা ছিলেন তারা হলেন অর্জুন চক্রবর্তী,নীলাঞ্জনা চক্রবর্তী, চৈতালি দাশগুপ্ত, রাজা দাশগুপ্ত, দোলন রায়, মধুমন্তী মৈত্র, অশোক বিশ্বনাথন। রচনা ব্যানার্জীর সাথে এদিনের এপিসোডে মজায় মেতে থাকতে দেখা যাচ্ছে সবাইকে।

এমনকি এই এপিসোডের ভাইরাল একটি প্রমো ভিডিওতে দীপঙ্কর দেকে একটি বেশ রসিকতা পূর্ণ কথা বলতে দেখা যাচ্ছে। নিজের জীবনের ব্যক্তিগত কথা শেয়ার করতে গিয়ে রচনা ব্যানার্জীর উদ্দেশ্যে অভিনেতা বলেন অভিনয় ছাড়া পুরোটা দিন তার কাটে, “পেট পুজো পুরোটাই পেট পুজো, আলুর চপ বেগুনি এগুলো আমি খাবই। এগুলো না খেয়ে বাঁচবো কি করে?”

এই শুনে হেসে দিলেন সঞ্চালিকা রচনা থেকে দর্শকেরাও। চাইলেই আপনারা দিদি নাম্বার ওয়ান এর এই বিশেষ এপিসোড দেখে নিতে পারেন সহজে। এই বিশেষ ধামাকাদার এপিসোড আপনাদের কেমন লাগলো তা কিন্তু অবশ্যই আমাদের প্রতিবেদনের কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না। ভালো লাগলে অবশ্যই লাইক এবং শেয়ার করে নিতে পারেন।

Leave a Comment