বিয়ে বাড়িতে শাড়ি পড়েই নতুন বরের সামনেই ডিজে গানে তু-মু’ল নাচ সুন্দরী বৌ’দিদের, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- শুধুমাত্র বর্তমান যুগ নয় বহু যুগ আগে থেকেই মানুষরা তাদের নিজেদের প্রতিভাকে সবার সামনে তুলে ধরার চেষ্টা করে থাকে । আগেকার দিনে গ্রামে-গঞ্জে নাটক বা যাত্রাপালা মাধ্যমে এই প্রক্রিয়া শুরু হলেও বর্তমান প্রজন্মের ধীরে ধীরে সেই সমস্ত ঘটনা গু-লি বিলুপ্ত হয়ে গেছে । অর্থাৎ এখন আর গ্রামের মতন যাত্রা পালা বা নাটকের কোন অংশ দেখা যায় না । মানুষ ভিড় করছে সিনেমা হলে । তার পাশাপাশি সোশ্যাল মিডিয়া এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে যে এখন আর সিনেমা হল নয় বরং বাড়িতে মোবাইলে বসেই দেখে ফেলা যাচ্ছে বিভিন্ন ধরনের প্রতিভাবান শিল্পী দের কে ।

নাচ এবং গান এই দুটিতে পারদর্শী হয়ে থাকে অনেকেই । নাচ এবং গান দুটোর জন্যই নির্দিষ্ট প্রশিক্ষণে দরকার পড়ে । অর্থাৎ প্রশিক্ষণপ্রাপ্ত ছাড়া কেউ সঠিকভাবে সঠিক উপায়ে নিত্য পরিবেশন বা গান গাইতে পারে না । এবং সেই সমস্ত প্রতিভা গু-লি মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়া হাত ধরে বর্তমান সমাজে আমাদের চোখের সামনে ফুটে ওঠে । এবং জনপ্রিয় হয়ে ওঠে তারা ।এই ঘটনা প্রমাণ আমরা বহুবার পেয়েছি এবং আগামী দিনেও যে পাব সেটা নতুন করে বলার কোনো অবকাশ রাখে না ।কারণ যত দিন যাচ্ছে ততই বেড়ে চলেছে সোশ্যাল মিডিয়া জনপ্রিয়তা ।

সম্প্রতি ইউটিউব এ একটি ভিডিও প্রকাশিত হয়েছে । সেখানে দেখা যাচ্ছে এক যুবক এবং এটি যুবতী ঘরোয়া কোনো একটি অনুষ্ঠানে জনপ্রিয় হিন্দি গানের সাথে কোমর দুলিয়েছেন । অসম্ভব সুন্দর ভাবে যুগলব-ন্দি করেছেন তারা নিজেদেরকে । এবং সমস্ত ঘটনা কোন এক ব্যক্তি ক্যামেরাব-ন্দি করেছেন । পরবর্তী ক্ষেত্রে সেটি সোশ্যাল মিডিয়াতে উপস্থিত হওয়া মাত্রই ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে । ভাইরাল হয়েছে কারণ সেই যুবক যুবতীর নাচের ভঙ্গি দেখে ম-ন্ত্রমুগ্ধ নেটপাড়ার জনতারা । ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছে অনেকে । তার পাশাপাশি প্রতি সময়ের ব্যবধানে বেড়ে চলেছে তার দর্শক সংখ্যা ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button