একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার কানের দুলের ২০টি দুর্দান্ত কালেকশন দেখে নিন!

নিজস্ব প্রতিবেদন :- পুজোর মরসুম শেষ হয়ে গেলেও মানুষের মধ্যে কিন্তু উৎসবের আমেজ শেষ হয়ে যায়নি। ধীরে ধীরে শুরু হয়ে যাবে বিয়ের সিজন। বিয়ের সিজনে শাখা পলা থেকে শুরু করে কানের দুল ও অন্যান্য অনেক জিনিস কিন্তু খরিদ করার চিন্তাভাবনা করে থাকেন মানুষ। এবার যেহেতু সোনার দাম বিভিন্ন সময়ে উত্থান পতন হয়ে থাকে তাই সময় মতন প্রয়োজনীয় গয়না বা জিনিস তৈরি করে নেওয়াটাই কিন্তু ভালো।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে স্পেশাল বিশেষ কিছু সোনার কালেকশন নিয়ে চলে এসেছি। যারা এই সময়ের মধ্যে গয়না কেনার পরিকল্পনা করেছেন তারা কিন্তু ভুল করেও আমাদের আজকের এই প্রতিবেদন টি মিস করবেন না। আজকে আমরা এখানে আপনাদেরকে জানাবো বিভিন্ন ধরনের সোনার কানের এর কালেকশনের সম্পর্কে। যদি ভালো লেগে থাকে সেই বিশেষ ডিজাইনটি কিন্তু অবশ্যই স্ক্রিনশট করতে ভুলবেন না।

  • নতুনত্বের মধ্যে বিশেষ কিছু সোনার কানের ডিজাইন:

১) আজকের প্রতিবেদনের শুরুতেই আপনাদের যে ডিজাইনটি দেখাতে চলেছি সেটা অনেকটাই সুই ধাগা কানের এর মত। হার্ট শেপের ডিজাইনে এটা কিন্তু অনেকটাই ইউনিক। আপনারা কিন্তু চাইলে এই ডিজাইনটি রেগুলার ইউজের জন্যও ব্যবহার করতে পারবেন। দাম পড়বে প্রায় ১৬ হাজার টাকার মতন।

২) এবারে যে কানের দুল আপনাদের দেখাচ্ছি সেটা কিন্তু রাজকোটের কানের দুল। বেশ ইউনিক একটা ডিজাইন আপনারা সহজেই দৈনন্দিন ব্যবহারের জন্য কিনতে পারেন। এই কানের গুলি আপনারা পেয়ে যাবেন মোটামুটি ৩৩ হাজার টাকার মধ্যে। কানের দুলটিতে খুব সুন্দর উপরের অংশে বল এবং নিচের অংশে একটা ইউনিক ডিজাইন করা রয়েছে।

৩) এবারে যে কানের দুল আপনাদের দেখাচ্ছি সেটা অনেকটা লজ্জাবতী গাছের পাতার মতো। কাস্টিংয়ের এই কানের দুল গুলি রেগুলার ইউজের জন্যও আপনারা ব্যবহার করতে পারবেন। মোটামুটি দাম পড়বে ৩০ হাজার টাকা।

৪) লেজার কাটিং লাইটের মধ্যে যদি আপনারা ডিজাইন দেখতে চান তাহলে কিন্তু অবশ্যই এই কানের দুলটি ট্রাই করে দেখতে পারেন। ২৩ হাজার টাকা মোটামুটি খরচা করলে এই ডিজাইনটি আপনারা বানিয়ে নিতে পারবেন।

৫) আবারো আরো একটি কাস্টিং এর কানের দুল আপনাদেরকে দেখাতে চলেছি। অনেকটা ব্যাকানো নকশা আর চাকার মতন ডিজাইন রয়েছে এই কানেরটিতে। ৩০,৫০০ টাকার মধ্যে আপনারা এই কানের টি পেয়ে যাবেন এবং খুব সহজেই রেগুলার ইউজ করার জন্য নিতে পারেন।

৬) এবারে যে কানের দুলটি আপনারা দেখতে পাচ্ছেন সেটার মধ্যে খুব সুন্দর পান পাতার মতন এক ধরনের লম্বাটে ধরনের ডিজাইন করা রয়েছে। খুবই ইউনিক একটা ডিজাইন,সহজেই রেগুলার ইউজ করতে পারবেন। কম বয়সী মেয়েদের পাশাপাশি মা-মা মাসিরাও এই ডিজাইনটা ট্রাই করতে পারেন। ২৫ হাজার ৫০০ টাকার মধ্যে এই ডিজাইনটি আপনাদের হাতে চলে আসবে।

৭) এবারে যে কানের দুলটি দেখাতে চলেছি সেটা ধাপে ধাপে পাঁচটা বলের মতন বসিয়ে ডিজাইন করা রয়েছে। এটা খুব সুন্দর আর খুব লম্বা একটা রাজকোটের কানের দুলের ডিজাইন। রেগুলার ইউজার পাশাপাশি আপনারা উপহারের জন্যও কিনতে পারেন। এটার দাম চলে আসবে প্রায় ৫৯ হাজার টাকার মতন।

৮) মোটামুটি পাঁচ গ্রামের মধ্যে আপনারা রেগুলার ইউজের স্টাইলিশ সোনার রিং পেয়ে যাবেন। খুবই ট্রেন্ডি একটা ডিজাইন। মোটামুটি ২৯ হাজার টাকা খরচা করলেই আপনারা এই ডিজাইনটি পেয়ে যাবেন।

৯) যারা একেবারেই ভারী আর বড় কানের পছন্দ করেন না তারা অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। খুবই সুন্দর আর সাধারণ একটা ডিজাইন। ১৯ হাজার টাকার মধ্যে আপনারা এই ডিজাইনটা পেয়ে যাবেন।

১০) এবারে যে কানের দুল বা কান পাশাটি আপনাদের দেখাতে চলেছি সেটাতে খুব সুন্দর ফ্লাওয়ারশেপের ডিজাইন আর এক ধরনের লম্বাটে কাজ করা রয়েছে। পাশার সাথে ছোট ঝুলের এই ডিজাইন টা কিন্তু খুবই ট্রেন্ডি। ৭৭ হাজার টাকার মধ্যে আপনারা এই ডিজাইনটি পেয়ে যাবেন।

১১) এবার একেবারে ব্রাইডাল ডিজাইন আপনাদেরকে দেখাতে চলেছি। যাদের সামনে বিয়ে আছে বা বিয়ে বাড়ির মতন কোন বড় অনুষ্ঠান আছে তারা অবশ্যই এটা একবার দেখতে পারেন। খুব সুন্দর এক ধরনের জ্যামিতিক নকশার সাথে পুতি আর ঝিলের একটা কাজ করা রয়েছে। এই কানের দুলের দাম চলে আসবে মোটামুটি ৯২ হাজার টাকা।

১২) চার গ্রাম ওজনের মধ্যে আরও একটি কানের দুল আপনারা পেয়ে যাবেন। অনেকটা পুতি আর ঝোল দিয়ে কাজ করা এই দুলটি খুবই ট্রেন্ডি। রেগুলার ইউজের জন্য খুব সহজেই আপনারা এটা ব্যবহার করতে পারেন। ৩২৫০০ টাকার মধ্যে আপনারা এই ডিজাইনটি পেয়ে যাবেন।

১৩) এবার যে কানের দুলটি দেখাতে চলেছি সেটাও অনেকটা আগেকার ডিজাইনটির মতোই। লম্বাটে ধরনের এই রাজকোট কানের দুলটির দাম পড়বে ২৯ হাজার ৫০০ টাকার কাছাকাছি।

১৪) ব্রাইডাল কালেকশন এর মধ্যে আরও একটি ডিজাইন আপনারা এই তালিকায় দেখতে পাচ্ছেন। সুন্দর ফুল, জ্যামিতিক নকশা, ঝুমকো আর ঝুল দিয়ে এটাতে কাজ করা রয়েছে। এটা তৈরি করতে গেলে আপনাদের খরচ পড়বে প্রায় ৯২ হাজার টাকা।

১৫) যারা টপস পড়তে ভালোবাসেন তারা কিন্তু খুব সহজেই এই ডিজাইনটা ট্রাই করে দেখতে পারেন। রেগুলার ইউজের জন্য একেবারেই আদর্শ, খরচ পড়বে মোটামুটি ১৩ হাজার টাকা।

১৬) এবারে যে কালেকশনটি আপনাদের দেখাচ্ছি সেটাও কিন্তু একটা ব্রাইডাল ডিজাইন। দুটো খুব সুন্দর চাঁদ বালার মতন অংশ এটাতে রয়েছে। হালকা ঝুলসহ এই ডিজাইনটি একেবারেই অভিনব। এই একজোড়া কানের দুলের দাম আসবে প্রায় ১ লক্ষ ২ হাজার টাকার মত।

১৭) এবারে যে কানের দুলের ডিজাইনটি আপনাদের দেখাতে চলেছি সেটাও কিন্তু আপনারা ব্রাইডাল কালেকশন হিসেবেই গ্রহণ করতে পারেন। সাধারণ এক ধরনের গোল্ড ডিজাইন তার উপরে হালকা মিনা করা এবং ঝুল দেওয়া এই কানের টি পেয়ে যাবেন আপনারা ১ লক্ষ ৮ হাজার টাকার মধ্যে।

১৮) এবারে যে ঝুমকোটি আপনাদের দেখাতে চলেছি সেটাতে খুব সুন্দর ছোট থেকে বড় এক ধরনের ঝুল হয়ে গিয়েছে। একেবারে লেটেস্ট ডিজাইন রয়েছে। ১ লাখ ১৮ হাজার টাকার মধ্যে আপনারা এই ডিজাইন টা পেয়ে যাবেন।

১৯) ১০ থেকে ১১ গ্রামের মধ্যে আপনারা এই ডিজাইনটি তৈরি করে নিতে পারবেন। খুবই ইউনিক ধরনের একটা দুই ধাপের ঝুমকার ডিজাইন। পুজো পার্বণের মতন বিশেষ অনুষ্ঠানের ক্ষেত্রে খুবই ভালো লাগবে। মোটামুটি ৭১ হাজার টাকার মধ্যে আপনারা পেয়ে যাবেন এটা।

২০) কান ঝুমকা ঠিক যেমন দেখতে লাগে ঠিক তেমন ভাবেই এই ডিজাইনটি তৈরি করা হয়েছে। খুব সুন্দর ব্যাকানো এক ধরনের ডিজাইনের নিচে ফ্লাওয়ার শেপ করে ঝুলের মতন তৈরি করা হয়েছে এখানে। ১ লক্ষ ৪২ হাজার টাকার মধ্যে আপনারা এই ডিজাইনটি পেয়ে যাবেন। অসাধারণ সুন্দর একটা ডিজাইন। কম বয়সী মেয়ে থেকে শুরু করে প্রায়সকলেই কিন্তু এই ডিজাইনটা ট্রাই করে দেখতে পারেন।

আপনারা এই প্রত্যেকটি ডিজাইন কিন্তু বাজারের যেকোনো সোনার দোকান থেকেই বানাতে পারেন আবার চলে যেতে পারেন কলকাতার সোদপুরে অবস্থিত Senco gold & diamonds এ। তবে অবশ্যই গয়না কেনার আগে আপনারা প্রতিদিনের সোনার দর যাচাই করে নেবেন না হলে সমস্যায় পড়তে পারেন। প্রতিদিনের সোনার দামের উপর ভিত্তি করে কিন্তু গয়নার দামেরও হেরফের হতে পারে। তাই প্রতিবেদনের সঙ্গে দেওয়া দামের অনেকটাই ফারাক থাকা স্বাভাবিক। বিস্তারিত জানতে হলে আপনারা এই শোরুমটিতে 9874027518 এই নম্বরে ফোন করে যোগাযোগ করে নিতে পারেন।

Back to top button