একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার নোয়া বাঁধানোর ৫টি দুর্দান্ত কালেকশন দাম সহ দেখে নিন!

নিজস্ব প্রতিবেদন :- বিভিন্ন ধরনের পুজো-পার্বণ থেকে শুরু করে যে কোন বিয়ে বাড়ির অনুষ্ঠান উপলক্ষে সোনার গয়না কেনার চল কিন্তু বহুদিন ধরেই রয়েছে। তবে সম্প্রতি হলুদ ধাতুর অত্যন্ত মূল্য বৃদ্ধি হওয়ায় সাধারণ মানুষের পক্ষে কিন্তু নানান ধরনের গয়না কেনার সমস্যা দেখা দিয়েছে। শুধুমাত্র সোনার গয়না নয় দৈনন্দিন ব্যবহারের জন্য সোনার জোড়া শাখা বা পলা বাধানো কিন্তু করতে অনেকেই পছন্দ করে থাকেন।

এছাড়াও রয়েছে নানান ধরনের নোয়া এবং বাউটি। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এক গ্রাম থেকে শোনার বিভিন্ন ধরনের নোয়া বাঁধানোর ডিজাইন নিয়ে আপনাদের সঙ্গে আলোচনা করতে হাজির হয়েছি। সুতরাং আর দেরি না করে প্রতিবেদনটি পড়ার পাশাপাশি আপনারা সঙ্গে থাকা ভিডিওটি কিন্তু দেখে নিতে পারেন।

১) আজকে আমরা প্রথমেই যে নোয়াটির কথা আলোচনা করতে চলেছি সেটা খুবই হালকা ডিজাইনের। অনেকটা সরু দাগের মতন কাজ করা রয়েছে নোয়াটির উপর। মোটামুটি তিন গ্রাম ওজনের এই নোয়াটি আপনারা ২০.৫৬০ টাকার মধ্যেই পেয়ে যাবেন।

২) চলুন এবার দ্বিতীয় ডিজাইন সম্পর্কে আলোচনা করা যাক। এবারে আমরা যে নোয়াটির কথা বলব তা মুখের কাছে জালি দিয়ে কাজ করা রয়েছে। যেকোনো শাড়ি বা চুরিদারের সাথে কিন্তু বেশ ভালো লাগবে। এটার দাম পড়বে প্রায় ২০,৪০৪ টাকা।

৩) এবার এমন একটা নোয়া দেখাবো যেটা একেবারেই চুড়ির মতন দেখতে। এই নোয়াটির ওজন মাত্র ১.৩.৩০ মিলি। দাম দাঁড়াবে ৭০০৩ টাকার মতো।

৪) এবারে আমরা যে নোয়াটির কথা বলব তার মুখে খুব সুন্দর পান পাতার মতন ডিজাইন করা রয়েছে। দাম পড়বে ১৯৭৪০ টাকা। কিছুটা ঝিল কিছুটা ম্যাট ডিজাইন করা রয়েছে এটির উপরে। অত্যন্ত লাইট ওয়েট এর মধ্যে আপনারা এটি পেয়ে যাবেন।

৫) এবার আমরা বলব একটি গ্লাসমুখি নোয়ার ডিজাইন এর কথা। এটিতে দুই ধরনের কাজ করা রয়েছে। ৩.২ গ্রাম ওজনের এই নোয়াটি খুবই সুন্দর এবং দাম পড়বে প্রায় ১৭ হাজার টাকার কাছাকাছি।

আপনারা নিকটবর্তী শোরুমে এই ডিজাইনের নোয়া বানাতে পারেন আবার প্রয়োজন হলে আপনারা চলে যেতে পারেন S.B JEWELLERS – হাওড়ার কদমতলার নরসিংহ দত্ত রোডে এই শোরুমটি অবস্থিত। পাশাপাশি হাওড়ার চিন্তামণি দে রোডেও ব্রাঞ্চ রয়েছে এই শোরুমের ।

সম্প্রতি এই শোরুমে থাকা গয়নার কালেকশনেরো একটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে নেট দুনিয়ায়। গহনা খরিদ করার জন্য বা এই সম্বন্ধে বিস্তারিত তথ্য জানার জন্য আপনারা (033)26431983 নম্বরে ফোন এবং 6291814118 নম্বরে হোয়াটসঅ্যাপের মাধ্যমে কথা বলে নিতে পারেন।

Back to top button