একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার কানের দুলের ১২টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিগত বেশ কিছুদিন ধরেই সোনার দামে কিন্তু ক্রমাগত পতন দেখতে পাচ্ছেন দেশের জনগণ। বিশেষ করে দুর্গাপূজার প্রাক্কালে এটা যে একটা অত্যন্ত বড় সুখবর তাতে কোন সন্দেহ নেই। দুর্গাপূজো ধনতেরাস আর দীপাবলি উপলক্ষে কিন্তু এখন অনেকেই হয়তো সোনার গয়না কেনার কথা চিন্তা ভাবনা করছেন। এদিকে আর মাত্র মাসখানেকের মধ্যেই শুরু হয়ে যাবে বিয়ের সিজন।

তাই এই অবস্থায় যদি সোনার দাম কিছুটা কমে যায় তাহলে একদিকে যেমন সাধারণ মানুষের মধ্যে সোনা কেনার আগ্রহ বাড়বে ঠিক তেমনভাবেই কিন্তু অনেকটাই লাভবান হবেন স্বর্ণ ব্যবসায়ীরা।যেই সোনার মূল্য ৫০ ছাড়িয়ে মধ্যবিত্তদের কপালে হাত ঠেকিয়ে দিয়েছিল, সেই সোনা এখনও ৫০ এর নিচে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই পাঠকদের জন্য হালকা ওজনের মধ্যে বেশকিছু সোনার কানের দুলের ডিজাইন নিয়ে হাজির হয়েছি। যারা এই সময়ের মধ্যে সোনা খরিদ করতে চান তারা কিন্তু অবশ্যই আমাদের আজকের এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে পারেন। কোন ডিজাইনটি আপনাদের পছন্দ হলো তা অবশ্যই স্ক্রিনশট করে আমাদের প্রতিবেদনের কমেন্ট বক্সে জানাতে
ভুলবেন না।

একেবারে হালকা ওজনের বিশেষ কিছু কানের দুলের ডিজাইন:

১) প্রতিবেদনের শুরুতেই আমরা যে কানের দুলটি নিয়ে আলোচনা করতে চলেছি সেটা প্রথমের অংশে খুব সুন্দর ফ্লাওয়ার শেপ এবং সেখান থেকে অনেকটা ঘণ্টার মতন বড় থেকে ছোট ঝুমকো ডিজাইন করা রয়েছে। এই ডিজাইনটি আপনাদের বাড়াতে গেলে মোটামুটি ৪৪ হাজার টাকা পর্যন্ত খরচ করতে হবে।

২) এবার যে কানেরটি দেখছেন সেটা খুবই হালকা। দুদিকে দুটো ফুলের মতন খালি এখানে করা রয়েছে। মাত্র ৬০০০ টাকার মধ্যে আপনারা এই কালেকশনটি পেয়ে যাবেন। রেগুলার ইউজ বা উপহারের জন্য কিন্তু একেবারেই আদর্শ একটা ডিজাইন।

৩) এবার যে কানেরটি আপনারা দেখছেন সেটা খুবই কমন একটা ডিজাইন। বাচ্চাদেরকে স্কুল-কলেজ এই জাতীয় কানের পরে অনেকেই পাঠিয়ে থাকেন। এটার দাম পড়ে যাবে মোটামুটি আট হাজার টাকা।

৪) এবার যে ডিজাইনটি আপনাদের সাথে শেয়ার করে নেব সেটা হার্ট শেপে খুব ছোট্ট টপের মতন একটা ডিজাইন। এই কালেকশনটি তৈরি করতে গেলে আপনাদের খরচ করবেন ৯২০০ টাকা মতো। আপনারা কিন্তু উপহার হিসেবে এটাকেও ট্রাই করে দেখতে পারেন। বাচ্চাদের জন্য এই কানের গুলো বিশেষ ভালো।

৫) এবার যে কানের দুল আপনারা দেখছেন সেটার মধ্যে বক্স করে ডিজাইন করা রয়েছে। বক্সের উপরে খুব সুন্দর ধানের ছড়ার মতন নকশা করা রয়েছে যা বেশ আকর্ষণীয় দেখতে লাগছে। এই কানের দুলটির দাম পড়বে ১৭৫০০ টাকা।

৬)যারা বাটারফ্লাই ডিজাইন এর মধ্যে কানের খুঁজছেন তারা অবশ্যই কিন্তু এই ডিজাইনটা ট্রাই করে দেখতে পারেন। ১৪ হাজার ৫০০ টাকার মধ্যে আপনারা এই কালেকশনটি কিন্তু সহজেই তৈরি করে নিতে পারবেন।

৭) এই ডিজাইনটা অনেকটা আগের মতন। খুবই সুন্দর লম্বাটে ধরনের একটা নকশা করা কানের দুলের ডিজাইন। দাম পড়বে মোটামুটি ২১২০০ টাকার কাছাকাছি।

৮) এবার যে ডিজাইনটি আপনারা দেখতে পাচ্ছেন সেটা বক্সের মধ্যে খুব সুন্দর ভাবে কল্কার মতন নকশা করা একটা ডিজাইন। ২৪ হাজার ৬০০ টাকার মধ্যে আপনারা কিন্তু এই ডিজাইন টা সহজেই তৈরি করে নিতে পারবেন। সকল বয়সের মেয়েদেরই কিন্তু এই ডিজাইন টা দারুন পছন্দ হবে।

৯) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা কে আপনারা পুজো স্পেশাল একটা কালেকশন হিসেবে ধরতে পারেন। খুব সুন্দর রিং আর ফ্লাওয়ার শেপে একটা ঝুমকো ডিজাইন এটা। এই কালেকশনটি তৈরি করতে গেলে আপনাদের মোটামুটি ৩৮ হাজার ৬০০ টাকা পর্যন্ত অর্থ খরচ করতে হবে।

১০) এবার যে ডিজাইনটি আপনারা দেখছেন সেটা একটা খুব সুন্দর কানপাশার ডিজাইন। এটার উপরে স্টোন বসানো রয়েছে। এই কালেকশনটি বানাতে গেলে আপনাদের মোটামুটি ৪৯ হাজার টাকা সামান্য বেশি খরচ পড়বে।

১১) এবার যে ডিজাইনটি দেখছেন ওটা অনেকটা ঘন্টার মতন করে করা রয়েছে। খুবই সুন্দর আর ইউনিক একটা ডিজাইন। রেগুলার নিউজ এর পাশাপাশি ছোটখাটো অকেশানেও কিন্তু পরিধান করতে পারবেন। দাম থাকছে ২৬ হাজার ২০০ টাকা।

১২) আজকের এই প্রতিবেদনের শেষে যে কালেকশনটি আপনাদের দেখাতে চলেছি সেটা খুব সুন্দর একটা চাদবালির ডিজাইন। রিং এর মতন করে নিচের অংশ একটা সুন্দর ঝুল এটাতে তৈরি করা রয়েছে। দাম পড়ছো মোটামুটি ২১২০০ টাকা।

Back to top button