ধনতেরাস উপলক্ষে খুব কম ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার চোকারের ১২টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়না নিয়ে কিন্তু প্রত্যেক নারী পুরুষের মধ্যেই একপ্রকার আলাদা আবেগ কাজ করে বলা যায়। বিভিন্ন অনুষ্ঠান থেকে শুরু করে বিয়ে বাড়ি সবকিছুতেই কিন্তু সোনার গয়না পরার রীতি প্রচলিত রয়েছে। যদিও বর্তমান সময়ে দাঁড়িয়ে অনেকেই কিন্তু মূল্য বৃদ্ধির কারণে সোনার বিকল্প হিসেবে অন্যান্য ধাতু ব্যবহার করছেন। এই যেমন ধরুন সামনেই রয়েছে ধনতেরাস। এই উপলক্ষে কিন্তু বিয়ের সিজন শুরুর আগে অনেকেই সোনার গয়না নিয়ে চিন্তাভাবনা শুরু করেছেন।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই এই সময় আপনাদের জন্য নিয়ে হাজির হয়েছি সোনার চোকার এবং নেকলেসের কিছু লেটেস্ট ডিজাইন নিয়ে। আপনারা সকলেই কিন্তু কম-বেশি সোনার চোকার পড়তে ভালোবাসেন। চলুন তাহলে আর সময় নষ্ট না করে জেনে নেওয়া যাক।

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই আপনাদেরকে যে কালেকশনটি আমরা দেখাতে চলেছি, এটা কিন্তু খুবই হালকা ওজনের মধ্যে একটা ইউনিক ডিজাইন। খুব সুন্দর মাছের ডিজাইনের লকেট এবং বাদবাকি অংশে মুক্তোর মতন কাজ করা রয়েছে। আপনারা চাইলে কিন্তু পেন্ডেন্ট টাকে আলাদাভাবেও নিতে পারেন। ২৭৮০০ টাকা এটার দাম পড়বে। প্রসঙ্গত এর সাথে কিন্তু হুবহু মাছের আকারেই আপনারা কানের দুলও পেয়ে যাবেন।

২) এবার যে কালেকশনটি আপনারা দেখাতে চলেছি সেটাও একটা মাছের ডিজাইনেই তৈরি করা হয়েছে। তবে এর মাছের নকশাটা অনেকটাই আলাদা। ১৪২০০ টাকার মধ্যে আপনারা এই পেন্ডেন্টটি পেয়ে যাবেন।

৩) আমাদের এই প্রতিবেদনের তিন নম্বরে আপনারা যে কালেকশনটি দেখতে চলেছেন সেটা হচ্ছে একটা পলা নেকলেস। খুব সুন্দর পলার উপরে নানান ধরনের নকশা করা হয়েছে এবং মাঝ বরাবর একটা কুলোর ডিজাইনে পেন্ডেন্ট তৈরি করা হয়েছে যা অত্যন্ত আকর্ষণীয়। ১৪৭০০ টাকার মধ্যে আপনারা এটা পেয়ে যাবেন।

৪) এবার আপনারা দেখতে চলেছেন একটা মঙ্গলসূত্র। তবে এটা শুধুমাত্র লকেটটাই সোনার রয়েছে বাদ বাকিটা আর্টিফিশিয়াল। মোটামুটি ১৫ হাজার টাকা আপনাদের এটা তৈরি করতে গেলে খরচ পড়বে।

৫) এবার কুলো ডিজাইনের একটা পেন্ডেন্ট আপনাদেরকে দেখাতে চলেছি যেটা খুব সহজেই যে কোন অনুষ্ঠানে আপনারা পরিধান করতে পারবেন। ১২৮০০ টাকার মধ্যে আপনারা এই কালেকশনটা পেয়ে যাবেন।

৬) এবার যে পেন্ডেন্টের ডিজাইনটা আপনারা দেখছেন সেটা অনেকটা মঙ্গলসূত্র স্টাইলেই তৈরি করা হয়েছে। ১২০০০ টাকার মধ্যে আপনারা এই কালেকশনটা পেয়ে যাবেন।

৭) যারা একটু ইউনিক ধরনের ডিজাইনে পেন্ডেন্ট নিতে চাইছেন তারা অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। এর পেন্ডেন্ট কিছুটা মঙ্গলসূত্র প্যাটার্নে এবং বাদবাকি অংশ মুক্তো দিয়ে তৈরি করা হয়েছে। মোটামুটি ৯৮০০ টাকা এটা তৈরি করতে গেলে আপনাদের খরচ করতে পারে। লকেটের সাথে এটাতে যেহেতু টারসেল রয়েছে তাই আপনারা খুব সহজেই কিন্তু যে কোন অনুষ্ঠানে এটাকে পড়তে পারবেন।

৮) এবার যে ডিজাইন টা দেখাতে চলেছি সেটাও কিন্তু টার্সেল আর লকেট রয়েছে। অনেকটা ত্রিভুজের মতন এর পেন্ডেন্ট টাই কাজ করা রয়েছে। ১৯৭০০ টাকার মধ্যে আপনারা এটা তৈরি করে নিতে পারবেন।

৯) মঙ্গলসূত্র প্যাটানে এবার যে ডিজাইনটি আপনাদেরকে দেখাতে চলেছি সেটাও কিন্তু খুবই সুন্দর। ১৬৯০০ টাকার মধ্যেই কালেকশনটা কিন্তু আপনারা পেয়ে যাবেন।

১০) এবার যে পেন্ডেন্টটি আপনারা দেখছেন সেটা খুব সুন্দর ময়ূরের ডিজাইনের তৈরি করা হয়েছে। দারুন এই কালেকশনটাও কিন্তু মোটামুটি ২০ হাজার টাকার মধ্যে আপনারা পেয়ে যাবেন।

১১) এবার আপনাদেরকে ব্রাইডাল কালেকশন হিসেবে একটা সীতা হার দেখাতে চলেছি। নিচের অংশে এর খুব সুন্দর চেনের মতন এবং বাদবাকি জায়গায় একটা পাতের মতন করে এটাকে ডিজাইন করা হয়েছে। সঙ্গে মানানসই কানের দুলও থাকছে। ওজন মাত্র ১৪ গ্ৰাম। ৯১০০০ টাকার মধ্যে আপনারা এই কালেকশনটা পেয়ে যাবেন।

১২) আজকের এই প্রতিবেদনের সর্বশেষ কালেকশন শেয়ার করতে চলেছি। সেটা খুব সুন্দর ভরা ডিজাইনের চোকার বা চিক। আগের ডিজাইনের সীতাহারটার সঙ্গে কিন্তু এটা দারুন লাগবে। উপরের অংশে খুব সুন্দর ম্যাট ফিনিশ এবং বাদবাকি অংশটাতে খুব সুন্দর ভাবে জালের মতন কাজ করা রয়েছে। ৩৪,৪০০ টাকার মধ্যে আপনারা এটা পেয়ে যাবেন। 

Back to top button