রাজ চক্রবর্তীর ফ্ল্যাটে পার্টিতে মজলেন যীশু সহ আরো অনেক অভিনেতা-অভিনেত্রী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-এই দীর্ঘ লকডাউন এর ফলে আমরা প্রত্যেকেই ঘরবন্দি এবং একনাগাড়ে ঘরবন্দি থাকার ফলে মানসিক অবসাদ গ্রাস করেছে আমাদেরকে । সাধারণ মানুষ থেকে শুরু করে অভিনেতা অভিনেত্রী গায়ক-গায়িকা সকলের পরিস্থিতি এই মুহূর্তে এক। তাই এই একঘেয়েমি পরিস্থিতিতে বেরিয়ে আসার জন্য মাঝেমধ্যে আমরা বিভিন্ন ধরনের অনুষ্ঠানের আয়োজন করে থাকি বা পার্টির আয়োজন করে থাকে এবং সেটি মূলত বাড়ির মধ্যে ছোট্ট করে ঘরোয়া পরিবেশে তৈরি হয় । এবার সেই ঘরোয়া পরিবেশে পার্টি করতে দেখা গেল অরিন্দম শীল রাজ চক্রবর্তী শুভশ্রী গাঙ্গুলী যীশু সেনগুপ্ত সহ এক ঝাঁক তারকাকে ।

বাংলা অভিনয় জগতে বা অভিনয় সিনেমা তৈরি ক্ষেত্রে অরিন্দম শীলের কি বিশেষ ভূমিকা রয়েছে সেটি নতুন করে কাউকে বলার অপেক্ষা রাখেনা অসামান্য কৃতিত্বের অধিকারী এই অরিন্দম শীল । তার পাশাপাশি যারা সেদিন পার্টিতে উপস্থিত ছিল তারা প্রত্যেকেই বাংলার অভিনয় জগতে এক উজ্জ্বলতম নক্ষত্র এমনটা বললে খুব একটা ভুল হবেনা সেই পার্টিতে তারা জমিয়ে আনন্দ করেছে মজা করেছে সেটা আপনি শুভশ্রী গাঙ্গুলী ইনস্টাগ্রাম হ্যান্ডেল একবার উঁকি মেরে এলেই বুঝতে পারবেন ।

সম্প্রতি শুভশ্রী গাঙ্গুলী তার নিজস্ব ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন । যেখানে দেখা যাচ্ছে রাজ চক্রবর্তী শুভশ্রী গাঙ্গুলী যিশু সেনগুপ্ত অরিন্দম শীল থেকে শুরু করে এক ঝাঁক তারকাদের কে । এবং সেই পার্টি টি হয়েছিল অরিন্দম শিল এর বাড়িতে । সেটি আর নতুন করে বলার অপেক্ষা রাখে না সেই সমস্ত ঘটনার বিবরণ তিনি দিয়েছেন তার ইনস্টাগ্রামে সেই পোষ্টের মাধ্যমে তার পাশাপাশি শুভশ্রীর পোষা কুকুরের জন্মদিন পালন করতে দেখা যাচ্ছে তাকে সেদিন কেক কেটে জন্মদিন পালন করলেও তিনি তার কুকুরের তার পাশাপাশি সে কুকুরের সাথে ছোট ছেলের খেলার একটি মুহূর্ত কে তুলে ধরা হয়েছে সোশ্যাল মাধ্যমে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে ।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button